টাইমলাইনখেলাক্রিকেটIPL

দুবাই থেকে ফিরে এসেই ভারত-ইংল্যান্ড সিরিজ নিয়ে বড়সড় ঘোষণা করলেন বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি

বাংলা হান্ট ডেস্কঃ করোণা আবহের মধ্যে অনেক জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে শুরু হয়েছে আইপিএল (IPL)। ভারতের বদলে এবার সংযুক্ত আরব আমিরশাহীতে বসেছে আইপিএলের আসর। বিশ্বজুড়ে এমন কঠিন পরিস্থিতির মধ্যেও আইপিএল আয়োজন করে দেখিয়েছেন সৌরভ গাঙ্গুলী এবং আইপিএল খুবই সুষ্ঠুভাবে চলছে। এখনো পর্যন্ত আইপিএলের যেকটা ম্যাচ হয়েছে সেগুলি প্রত্যেকটিই অত্যন্ত সুরক্ষিত এবং সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়েছে। আইপিএল সুষ্ঠুভাবে আয়োজন করার জন্য আইপিএল শুরু হওয়ার আগেই সংযুক্ত আরব আমিরশাহী উড়ে গিয়েছিলেন সৌরভ গাঙ্গুলী। সেখানে গিয়ে তিনি সমস্ত প্রস্তুতি খুঁটিয়ে দেখেন এবং আইপিএল শুরুর পর বেশ কয়েকটি ম্যাচ দেখে তিনি ফিরে আসেন ভারতে।

আর দেশে ফিরেই সামনের দিকে তাকাতে শুরু করেছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। আইপিএল সুষ্ঠ ভাবে শুরু করার পর এবার সৌরভ গাঙ্গুলীর লক্ষ্য আন্তর্জাতিক ক্রিকেট। আগামী বছর ভারতের মাটিতেই ইংল্যান্ডের বিরুদ্ধে সিরিজ অনুষ্ঠিত করতে চাই বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। সোমবার এই ব্যাপারে স্পষ্ট ধারণা দিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

করোনা সংক্রমণের কারণে ভারতের বদলে এবার আইপিএল সংযুক্ত আরব আমিরশাহী মাটিতে অনুষ্ঠিত হচ্ছে। সেই কারণে বারবার প্রশ্ন উঠেছিল এই মুহূর্তে ভারতে যেভাবে ছড়িয়ে পড়েছে করোনা ভাইরাস তাতে পরের বছর ভারত-ইংল্যান্ড সিরিজ কি দেশের মাটিতে হওয়া সম্ভব? এই ব্যাপারে সৌরভ গাঙ্গুলী বলেন আমরা চাইবো ভারতের মাটিতেই অনুষ্ঠিত হোক ভারত-ইংল্যান্ড সিরিজ। ঘরোয়া সিরিজ বিদেশের মাটিতে করার ব্যাপারে একেবারেই আগ্রহী নয় বিসিসিআই। তবে আমরা অবশ্যই করোনা পরিস্থিতির দিকে নজর রাখব।

Back to top button