টাইমলাইনখেলাক্রিকেট

অবশেষে সম্মতি মিলল দাদার! বলিউডে তৈরি হতে চলেছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক।

বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বায়োপিক তৈরি হতে চলেছে বলিউডে। ইতিমধ্যেই দেখা গিয়েছে শচীন টেন্ডুলকার, মহেন্দ্র সিং ধোনির মত ক্রিকেটারদের বায়োপিক তৈরি হয়েছে বলিউডে এবার বলিউডে তৈরি হতে চলেছে সৌরভ গাঙ্গুলির বায়োপিক।

আইপিএল নিয়ে আলোচনার জন্য বিসিসিআই অফিসে আসেন সৌরভ গাঙ্গুলি। তার কিছুক্ষণ পরেই সৌরভ গাঙ্গুলির অফিসে ঢুকে যান বলিউডের পরিচালক এবং প্রযোজক করন জোহর। দীর্ঘক্ষণ তাদের দুজনের মধ্যে কথাবার্তা হয়।

তারপর থেকেই বলিউড এবং ভারতীয় ক্রিকেটের অন্দরে জল্পনা বাড়তে থাকে। অবশেষে সেই জল্পনার অবসান ঘটালেন সৌরভ গাঙ্গুলি নিজেই। জানা গিয়েছে বায়োপিক করার ব্যাপারে সম্মতি জানিয়েছেন প্রাপ্তন ভারত অধিনায়ক সৌরভ গাঙ্গুলি। এই বৈঠকে আলোচনা করা হয় সৌরভ গাঙ্গুলির চরিত্রে কে অভিনয় করবেন এটা নিয়েও। যদিও প্রধান চরিত্র নিয়ে এখনও পর্যন্ত কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয় নি তবে মনে করা হচ্ছে প্রধান চরিত্রে অভিনয় করতে পারেন হৃত্বিক রোশন।

সৌরভ গাঙ্গুলির ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গিয়েছে দীর্ঘ কয়েক বছর ধরে করন জোহর সৌরভ গাঙ্গুলির বায়োপিক করার ব্যাপারে কথাবার্তা বলতে থাকেন দাদার সাথে কিন্তু দাদার সম্মতি না পাওয়ার আর এগোতে পারছিলেন না করন জোহর। অবশেষে বরফ গলেছে সৌরভ গাঙ্গুলি সম্মতি দিয়েছেন বায়োপিক করার ব্যাপারে। এই বায়োপিকে থাকবে ভারতের সর্বকালের সেরা অধিনায়কের ক্রিকেট জীবনের নানান উত্থান পতনের কাহিনী।

Related Articles

Back to top button