fbpx
ক্রিকেটখেলাটাইমলাইন

সৌরভ গাঙ্গুলির পরিস্কার বক্তব্য বাড়ানো হবে না নির্বাচকদের মেয়াদ।

রবিবার মুম্বাইয়ে বিসিসিআই এর সাধারণ সভা অনুষ্ঠিত হল সেখানে উপস্থিত ছিলেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। সেই অনুষ্ঠানে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি পরিস্কার ভাবে জানিয়ে দেন ভারতীয় ক্রিকেট দলের প্রধান নির্বাচক এমকেএস প্রসাদের কর্যকারি মেয়াদ শেষ হওয়ার পর সেটা আর বাড়ানো হবে না। সেই সাথে দাদার মুখে প্রশংসা শোনা এমকেএস প্রসাদের কাজের।

রবিবার বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি বোর্ডের অন্যান্য কর্মকর্তাদের সাথে আলোচনা করে নির্বাচকদের মেয়াদ চার বছর থেকে বাড়িয়ে পাঁচ বছর করে দেওয়ার সিদ্ধান্ত নেন। কিন্তু পুরোনো নিয়ম অনুযায়ী ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে এমকেএস প্রসাদের কার্যকরী মেয়াদ। ফলে জল্পনা তৈরি হয়েছিল তার মেয়াদ বাড়ানো হবে কিনা সেই নিয়ে, কিন্তু এইদিন বিসিসিআই প্রেসিডেন্ট পরিস্কার ভাবে জানিয়ে দিলেন বাড়ানো হচ্ছে না এমকেএস প্রসাদের মেয়াদকাল।

2015 সালে প্রধান নির্বাচক হন এমএসকে প্রসাদ। ওনার সাথে ভারতীয় দলের নির্বাচক কমিটিতে যোগদান করেন যতীন পরঞপে, শরণদীপ সিং এবং গগন খোদা। সেই সাথে দেবাং গান্ধী যোগদান করেন 2016 সালে। এইদিন বৈঠকে সৌরভ গাঙ্গুলি জানিয়ে দেন এদের মধ্যে কারুরই মেয়াদ বৃদ্ধির সম্ভাবনা নেই।

এছাড়াও এইদিন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলির বক্তব্যে পরিস্কার হয়ে যায় যে খুব তাড়াতাড়ি ভারতীয় ক্রিকেট ভক্তরা নতুন নির্বাচক মন্ডলী পেতে চলেছে।

Close
Close