টাইমলাইনখেলাক্রিকেট

এবার সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি।

বিশ্বকাপে সেমিফাইনালে নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষবার  ভারতের জার্সি গায়ে মাঠে নেমেছিল মহেন্দ্র সিং ধোনি। তারপর থেকে এখন পর্যন্ত তিনি ছুটিতে রয়েছেন আর তাই অনেকে মনে করছেন তিনি হয়তো আর ভারতীয় দলের জার্সি গায়ে মাঠে ফিরবেন না। আর এবার ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুললেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

এইদিন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি বললেন এখন অনেক সময় রয়েছে ধোনির ক্রিকেট ক্যারিয়ার নিয়ে ভাবনা চিন্তা করার, তাড়াহুড়ো করে এখনই কোনো সিদ্ধান্ত নেওয়ার দরকার নেই। সেই সাথে তিনি জানিয়ে দিলেন যে ভারতীয় টিম ম্যানেজমেন্ট এর কাছে এই মুহূর্তে ধোনির ক্রিকেট ক্যারিয়ার কোন দিকে সে ব্যাপারে স্পষ্ট ধারণা রয়েছে।

সেই সাথে এই দিন সৌরভ গঙ্গোপাধ্যায় বলেন যে ধোনির ব্যাপারে আমাদের মধ্যে কোনো ধোঁয়াশা নেই, সবকিছু পরিষ্কার ভারতের টিম ম্যানেজমেন্ট এর কাছে। এই মুহূর্তে ধোনি এবং জাতীয় নির্বাচনের মধ্যে সবকিছু পুরোপুরি পরিস্কার কখন তার বিরুদ্ধে কি সিদ্ধান্ত নেওয়া হবে সেই ব্যাপারে সমস্ত চিন্তাভাবনা তৈরি কিন্তু সে ব্যাপারে প্রকাশ্যে কিছু বলা যাবে না বলে জানিয়েছেন বিসিসিআই সৌরভ গাঙ্গুলী। তিনি আরও জানান তিনি বলেন যে এমন অনেক সময় হয় যখন কিছু গুরুত্বপূর্ণ কথা চার দেওয়ালের মধ্যেই রাখতে হয় প্রকাশ্যে আনা যায় না ধোনির ব্যাপারটা অনেকটা এরকমই বলে দাবি করলেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী। সম্প্রতি কিছুদিন আগে ধোনির অবসর প্রসঙ্গে মুখ খুলেছেন ভারতের হেড কোচ রবি শাস্ত্রী।

Back to top button