fbpx
খেলাটাইমলাইন

ভারতের ৪৯৭ রানের জবাবে শুরুতেই ২ উইকেট হারিয়ে চাপে দক্ষিণ আফ্রিকা।

পুনে টেষ্টে প্রথম দিনের পর দ্বিতীয় দিনেও আলোর অভাবে নির্ধারিত সময়ের আগেই খেলা বন্ধ করতে বাধ্য হল আম্পায়াররা। তবে দ্বিতীয় দিনের শুরুতেই ভারতীয় টেষ্ট ক্রিকেট দলের সহ অধিনায়ক অজিঙ্কা রাহানের শতরান এবং ওপেনার রোহিত শর্মার দ্বি-শতরানের উপর ভর করে ভারতীয় দল পৌঁছে যায় 497 রানের বিশাল স্কোরে। সেই সাথে ভারতীয় অল রাউন্ডার রবীন্দ্র জাদেজার ব্যাট থেকে আসে সুন্দর অর্ধশত রান।

দ্বিতীয় দিনে তৃতীয় সিজিনে ভারতীয় দলের স্কোর যখন 9 উইকেট 497 রান তখন ভারত অধিনায়ক বিরাট কোহলি ডিক্লেয়ার দিয়ে দেয় সাউথ আফ্রিকাকে। আর তারপর সাউথ আফ্রিকা দল ব্যাটিং করতে আসে।

আর সাউথ আফ্রিকা ব্যাটিং করতে এসে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে সাউথ আফ্রিকা দল। ভারতীয় পেশ বোলিং আক্রমনের কাছে মুখ থুবড়ে পড়ে সাউথ আফ্রিকার ব্যাটিং লাইন আপ। শুরুতেই মহম্মদ স্বামীর বলে ঋদ্ধিমান সাহার হাতে ক্যাচ তুলে আউট হয়ে শূন্য রানে প্যাভিলিয়নে ফিরে যান সাউথ আফ্রিকার ওপেনার ব্যাটসম্যান এলগার। আর তারপরেই সাউথ আফ্রিকার অপর ওপেনার ডি কক আউট হয়ে ফিরে যায় মাত্র 4 রান করেই। ডি’কক কে আউট করেন ভারতীয় পেসার উমেশ যাদব। আর ইনিংসের শুরুতে দুই উইকেট হারিয়ে চাপে পড়ে যায় সাউথ আফ্রিকা দল।

Leave a Reply

Close
Close