টাইমলাইনখেলাক্রিকেটIPL

KKR-এর সবচেয়ে বড় দুর্বলতা কোথায় তা জানালেন টিম সাউদি! ফাঁস করলেন হারের আসল কারণ

বাংলা হান্ট নিউজ ডেস্ক: কলকাতা নাইট রাইডার্স চলতি আইপিএলে গতবারের মতো ছন্দ খুঁজে পায়নি। ১৪ তম মরশুমের ফাইনালে পৌঁছেছিল দলটি। কিন্তু আইপিএল ২০২২-এর প্লে অফে পৌঁছানো খুবই কঠিন বলে মনে হচ্ছে। তার মূল কারণ হল কেকেআর চলতি মরশুমে এখনও পর্যন্ত ওপেনিং জুটির সঠিক কম্বিনেশন ঠিক করে উঠতে পারেনি। এমন পরিস্থিতিতে নিউজিল্যান্ডের ফাস্ট বোলার টিম সাউদি বলেছেন টিম কম্বিনেশনে বার বার পরিবর্তন করাটা ঠিক নয়।

চলতি আইপিএলে কেকেআর এখনও অবধি চারটি ভিন্ন ওপেনিং জুটি ব্যবহার করেছে কিন্তু তাদের মধ্যে কোনও কম্বিনেশনই দলকে খুব একটা সাহায্য করেনি। ফলস্বরূপ তারা বৃহস্পতিবার তাদের টানা পঞ্চম ম্যাচে হারের মুখ দেখেছে। পয়েন্ট টেবিলে তারা সপ্তম স্থানে রয়ে গেছে। অজিঙ্কা রাহানে এবং ভেঙ্কটেশ আইয়ারকে দিয়ে কেকেআর ওপেনিং শুরু করেছিল। এরপর ওপেন করার সুযোগ পেয়েছেন অ্যারন ফিঞ্চ, সুনীল নারায়ণ ও স্যাম বিলিংস, কেউই খুব বেশি প্রভাবিত করতে পারেননি।

দিল্লি ক্যাপিটালসের কাছে চার উইকেটে হারের পর টিম সাউদি এক সংবাদিক সম্মেলনে বলেছিলেন, “যখন আপনি জিততে চান এমন এবং জিততে না পারেন তাহলে সেটা মেনে নেওয়া কঠিন। মেগা নিলামের পর থেকে, আমরা এখনও আমাদের নিখুঁত সমন্বয় খুঁজে বের করার চেষ্টা করছি। আমরা ওপেনিং জুটির জন্য বেশকিছু কম্বিনেশন ব্যবহার করেছি এবং আইপিএলে কোনও খারাপ খেলোয়াড় নেই, তারা সবাই দুর্দান্ত খেলোয়াড়। যে খেলোয়াড়রা ইনিংস ওপেন করেছিল তারাও দুর্দান্ত খেলোয়াড় ছিল। তাই এটি কেবল ফর্ম ফিরে পাওয়ার একটি বিষয়।”

কিউই কিংবদন্তি আরও বলেছেন, “খেলোয়াড়দের বাদ দেওয়া এবং অন্য কাউকে দিয়ে তাদের প্রতিস্থাপন করা আদর্শ নয়, তবে এটি ঘটে যখন আপনি টানা জিততে ব্যর্থ হন।” বলাই বাহুল্য কোনও নাইট ওপেনারই চলতি মরশুমে ধারাবাহিকভাবে সফল নন।

Related Articles

Back to top button