টাইমলাইনপশ্চিমবঙ্গরাজনীতি

আমন্ত্রণ থাকা সত্ত্বেও অমিত শাহের সভায় এলেন না শোভন বৈশাখী! শুরু হল নতুন জল্পনা

মঙ্গলবার পুজো উদ্বোধন করতে কলকাতা সফরে এসেছিলেন বিজেপির সর্বভারতীয় সভাপতি তথা দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। এদিন পুজো উদ্বোধনের পাশাপাশি নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে দলীয় কর্মীদের নিয়ে একটি সভারও আয়োজন করা হয় এবং সেই সভায় উপস্থিত ছিলেন রাজ্য বিজেপি নেতৃত্বের তাবড় নেতারা। অনুপস্থিত শুধুমাত্র শোভন,বৈশাখী। তাদের অনুপস্থিতি ঘিরেই প্রশ্ন উঠছে রাজনৈতিক মহলে।

প্রসঙ্গত, মঙ্গলবার সাংবাদিক বৈঠকে বৈশাখী জানান, তাঁরা দুজনেই নেতাজি ইন্ডোরের অনুষ্ঠানের আমন্ত্রণ পত্র পেয়েছেন, কিন্তু দুজনেরই কাজ থাকায় সেই অনুষ্ঠানে যাওয়া তাদের পক্ষে সম্ভব ছিল না। বৈশাখী এও জানিয়ে দেন ‘তাঁরা থাকুন বা না থাকুন, বিজেপি থাকছে’।

বর্তমান রাজনীতিতে সবথেকে বহুচর্চিত নাম শোভন-বৈশাখী। দিলীপ ঘোষ কখনও তাদের ডাল ভাতের সঙ্গে তুলনা করেছেন আবার শোভন চট্টোপাধ্যায়ের স্ত্রী রত্না চট্টোপাধ্যায় তাদের বিরুদ্ধে বিরূপ মন্তব্য করেছেন। আবার বিজেপির অন্দরের খবর, সব্যসাচী দত্ত যখন স্বয়ং স্বরাষ্ট্র মন্ত্রীর হাত থেকে পতাকা পেয়েছেন তা ভালোভাবে নেয়নি শোভন বৈশাখী। কারণ তাঁরা দিল্লিতে গিয়েও জেপি নাড্ডা ও অরুন সিংয়ের হাত থেকে পতাকা নিয়েছেন। এক্ষেত্রে সব্যসাচী সেই সম্মানটা পেয়েছে।

Related Articles

Back to top button