টাইমলাইনভারতরাজনীতি

গোটা বিশ্বে আমাদের টার্গেট করা হচ্ছে, জ্ঞানবাপী রক্ষার্থে বড় বলিদান দিতে প্রস্তুত! বিস্ফোরক সপা সাংসদ

বাংলা হান্ট ডেস্কঃ জ্ঞানবাপী মসজিদ নিয়ে যখন সারা দেশে উত্তপ্ত হয়ে রয়েছে পরিস্থিতি, সেই মুহূর্তে বিতর্ক আরো বাড়িয়ে তুললেন সমাজবাদী পার্টির সাংসদ শফিকুর রহমান বার্ক। এমনকি তাঁর দাবি, “জ্ঞানবাপী মসজিদের ভিতরে কোন শিবলিঙ্গ নেই। এসব কিছুই আগামী লোকসভা নির্বাচনকে মাথায় রেখে করা হচ্ছে।”

সম্প্রতি সমাজবাদী পার্টির সাংসদ বলেন, “আমাদের কাছ থেকে জ্ঞানবাপী মসজিদ কেউ কেড়ে নিতে পারবে না। তার জন্য যা বলিদান দিতে হয়, আমরা দেব। তবুও মৃত্যুর আগে পর্যন্ত সেটিকে অন্য কারো হাতে যেতে দেব না। মুসলমানদের কাছ থেকে কেউ এটি কেড়ে নিতে পারবে না।”

তিনি আরো বলেন, “2024 সালে লোকসভা নির্বাচনকে মাথায় রেখে এই বিতর্কিত পরিস্থিতির সৃষ্টি করা হচ্ছে। অযোধ্যায় যেমন মসজিদ থাকা সত্ত্বেও রাম মন্দির তৈরি করা হল। ঠিক সেরকম ভাবে আপনারা যদি জ্ঞানবাপী মসজিদের ইতিহাস দেখেন, তাহলে সেখানে দাবি করা হয়েছে, মসজিদের ভেতর কোন শিবলিঙ্গ ছিল না।”

অখিলেশ যাদবের সঙ্গে দেখা করতে পৌঁছে বিজেপি সরকারের বিরুদ্ধে কটাক্ষ ছুড়ে দেন শফিকুর রহমান। তিনি বলেন, “অযোধ্যায় রাম মন্দির তৈরি হলেও সেখানে কিন্তু মসজিদ ছিল। ওরা গায়ের জোরে এটা তৈরি করেছে। বর্তমানে গোটা দেশে আমাদের টার্গেট করা হচ্ছে। কিন্তু সরকারের এই মনোভাব দেশবাসী বেশি দিন সহ্য করবে না।” সমাজবাদী পার্টির সাংসদদের এই বিতর্কিত মন্তব্যের পর তার পাল্টা জবাব দেয় বিজেপি। বিজেপি নেতা শাহজাদ বলেন, “এখনও আদালতের কোন রকম রায় আসেনি আর তার আগেই অখিলেশ যাদব যেমন একের পর এক আপত্তিকর মন্তব্য করে চলেছে, ঠিক সেরকম ভাবে তাঁর দলের সাংসদরা বিভিন্ন মন্তব্য প্রকাশ করে সাধারণ মানুষকে উস্কে দেওয়ার চেষ্টা করছে।”

Related Articles

Back to top button