টাইমলাইনরাজনীতি

দাড়ি কেটে মুখ পরিস্কার করার জন্য ওমর আবদুল্লাহকে রেজার উপহার দিলো বিজেপি!

বাংলা হান্ট ডেস্কঃ ভারতীয় জনতা পার্টি (BJP) এর তামিলনাড়ুর ইউনিট জম্মু কাশ্মীরের (Jammu And Kashmir) প্রাক্তন মুখ্যমন্ত্রী ওমর  আবদুল্লাহকে (Omar Abdullah) রেজার গিফট করল। উল্লেখ্য, দুদিন আগে ওমর আবদুল্লাহ এর একটি ছবি ভাইরাল হয়, যেখানে ওনাকে বড় বড় দাড়িতে দেখা যায়। ওমর আবদুল্লাহ সমেত রাজ্যের তিন প্রাক্তন মুখ্যমন্ত্রী ২০১৯ এর পাঁচ আগস্টে গ্রেফতার হয়েছিলেন। ওই দিন জম্মু আর কাশ্মীর থেকে ৩৭০ ধারা তুলে নেওয়া আর রাজ্যকে কেন্দ্র শাসিত রাজ্যের তকমা দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিল কেন্দ্র।

পাঠানো উপহারের স্ক্রিনশট শেয়ার করে বিজেপি তামিলনাড়ু লেখে, ‘প্রিয় ওমর আব্দুল্লাহ, আপনাকে এমন ভাবে দেখে আমরা হতাশ, এর আগে আপনি আপনার দুর্নীতিগ্রস্ত সঙ্গীদের সাথে জেলের বাইরে ভালই দিন কাটাচ্ছিলেন। দয়া করে আমাদের দুর্নীতিবিরোধী যোগদান স্বীকার করুন। আর এই ব্যাপারে আগামী দিনে সাহায্যের জন্য আপনাদের সঙ্গি কংগ্রেসের সাথে যোগাযোগ করুন।”

ট্যুইটারে ২৫ জানুয়ারি ওমর আবদুল্লাহ এর একটি ছবি দেখা গেছিল, যেখানে ওনাকে বড় বড় দাড়িতে চেনাই যাচ্ছিল না। এই ছবি ভাইরাল হওয়ার পর পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী সমেত সমস্ত বিজেপি বিরোধী দলের নেতা/নেত্রীরা ক্ষোভ প্রকাশ করেন। পাঁচ মাস ধরে গ্রেফতার থাকা ৪৯ বছর বয়সী ওমর আবদুল্লাহ এটাই সার্বজনীন ছবি ছিল, যেটা মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়।

Back to top button