টাইমলাইনবিনোদন

হুবহু বাবার মতোই দেখতে, স্পোর্টস চ‍্যানেলে ফাঁস বিরাট-কন‍্যা ভামিকার প্রথম ছবি!

বাংলাহান্ট ডেস্ক: এক বছর হয়ে গেল বিরাট কোহলি (virat kohli) ও অনুষ্কা শর্মার (anushka sharma) সংসারে এসেছে ছোট্ট রাজকন‍্যা ভামিকা (vamika)। এই এক বছর ধরে তাঁরা সর্বতোভাবে চেষ্টা করেছেন সোশ‍্যাল মিডিয়ায় মেয়ের ছবি ফাঁস হয়ে যাওয়া আটকাতে। বিরাটকে বারংবার পাপারাৎজিকে অনুরোধ করতে দেখা গিয়েছে ভামিকার ছবি না তুলতে। অনুরাগীদের ধন‍্যবাদও জানিয়েছেন অনুষ্কা ছবি শেয়ার না করার জন‍্য।

কিন্তু শেষরক্ষা হল না। স্পোর্টস চ‍্যানেলের মারফত নেটমাধ‍্যমে ফাঁস হয়ে গেল ছোট্ট ভামিকার ছবি। কেপ টাউনে দক্ষিণ আফ্রিকা ও ভারতের মধ‍্যে ওয়ান ডে ম‍্যাচ দেখতে মায়ের সঙ্গে গ‍্যালারিতে উপস্থিত ছিল সে। গোলাপি ফ্রক পরে অনুষ্কার কোলে চেপে মন দিয়ে বাবার খেলা দেখছে ভামিকা। স্পোর্টস চ‍্যানেলের ত‍রফে অনুষ্কা ও ভামিকার ভিডিও সম্প্রচার করা হয়।


ভিডিও, ছবি সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হতে বেশি সময় নেয়নি। অনেকেই বেশ ক্ষুব্ধ হয়েছেন বিষয়টাতে। যেখানে বাবা মা ই চান না তাঁদের সন্তানের মুখ প্রকাশ‍্যে আসুক, এক বছর ধরে সযত্নে লুকিয়ে রেখেছিলেন ভামিকাকে, সেখানে এমন দায়িত্বজ্ঞানহীনের মতো কাজ কীভাবে করলেন চ‍্যানেল কর্তৃপক্ষ? প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একাংশ।

ছবিগুলি মুছে ফেলার আর্জি জানিয়েছেন তারা। আবার অনেকে প্রথম বার ভামিকাকে দেখে উচ্ছ্বসিত। খুদেকে নাকি এক্কেবারে বিরাটের মতোই দেখতে হয়েছে, দাবি নেটনাগরিকদের। যদিও বিষয়টা নিয়ে এখনো মুখ খোলেননি অনুষ্কা বা বিরাট।

কয়েক মাস আগে সোশ‍্যাল মিডিয়ায় পাপারাৎজি ও ফ‍্যানপেজগুলির উদ্দেশে একটি বিশেষ বার্তা দেন অনুষ্কা। তিনি সকলকে ধন‍্যবাদ জানান ভামিকার ছবি, ভিডিও শেয়ার না করার জন‍্য। এখন সে ধীরে ধীরে বড় হচ্ছে। ভামিকাকে নিয়ন্ত্রণ করা সহজ হবে না। তাই অনুষ্কা পাপারাৎজি ও ফ‍্যানপেজগুলিকে অনুরোধ করেন যাতে তারা মেয়ের ছবি পোস্ট করা থেকে বিরত থাকেন।

Related Articles

Back to top button