টাইমলাইনবিনোদন

তৃতীয় স্বামীর সঙ্গেও অশান্তি, বিয়ের এক বছর কাটতেই ইনস্টাগ্রাম থেকে রোশনের সব ছবি সরিয়ে ফেললেন শ্রাবন্তী!

বাংলাহান্ট ডেস্ক: পরপর দু দুটো বিয়ে অসফল হওয়ার পর রোশন সিংয়ের (roshan singh) সঙ্গে তৃতীয় বারের জন‍্য বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। বিয়ের পর প্রথম এক বছর সুখে শান্তিতে কাটলেও ফের অশান্তির মেঘ ঘনাচ্ছে অভিনেত্রীর জীবনে।

হঠাৎ করেই নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল থেকে স্বামী রোশনের সমস্ত ছবি সরিয়ে দিয়েছেন শ্রাবন্তী। অন‍্যান‍্য ছবি সব ঠিকই রয়েছে। গায়েব শুধু রোশনের সঙ্গে ছবিগুলিই। তবে ইনস্টা হ‍্যান্ডেলে নিজের নাম শ্রাবন্তী সিংই রেখেছেন তিনি।


সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, রোশন ও শ্রাবন্তী নাকি এখন আলাদা রয়েছেন। উপরন্তু অভিনেত্রীর সঙ্গে সম্পর্কটাকে ‘অতীতের সম্পর্ক’ বলে নাকি মন্তব‍্য করেছেন রোশন। তিনি নিজের ইনস্টা হ‍্যান্ডেল থেকেও শ্রাবন্তীর যাবতীয় ছবি সরিয়ে ফেলেছেন। তবে এই বিষয়ে দুজনের কেউই এখনো মুখ খোলেননি।

প্রসঙ্গত, টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের অন‍্যতম হলেন শ্রাবন্তী চ‍্যাটার্জি। এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেন শ্রাবন্তী চ্যাটার্জী। এর আগে দুটো বিয়ে ভেঙে গিয়েছে নানা কারনে।

প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। দীর্ঘদিন একসঙ্গে থাকলেও শেষপর্যন্ত টেকেনি সেই বিয়ে। রাজীব তাঁর ওপর শারীরিক অত্যাচার চালাতো, এটা নিজের মুখেই স্বীকার করতে শোনা গিয়েছে শ্রাবন্তীকে। বাধ্য হয়ে ছেলেকে নিয়ে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। এরপর বিয়ে মডেল তথা ব্যবসায়ী কিষান সিংকে। কিন্তু এই বিয়ের মেয়াদও ছিল মাত্র দু বছর।

২০১৮ তে পাঞ্জাবে গিয়ে রোশনের বাড়িতে বিয়ে সেরে ফেলেন শ্রাবন্তী। চুপিসাড়ে বিয়ে হলেও পরে প্রকাশ‍্যে আসে দুজনের বিয়ের ছবি। তখন থেকে সুখে শান্তিতেই সংসার করছিলেন দুজনে।

Back to top button