fbpx
টাইমলাইনবিনোদন

শ্রাবন্তীকে কোলে তুলে নাচতে শুরু করে দিলেন রোশন, তুমুল ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের অন‍্যতম হলেন শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন শ্রাবন্তী চ্যাটার্জী। এর আগে দুটো বিয়ে ভেঙে গিয়েছে নানা কারনে।

প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। দীর্ঘদিন একসঙ্গে থাকলেও শেষপর্যন্ত টেকেনি সেই বিয়ে। রাজীব তাঁর ওপর শারীরিক অত্যাচার চালাতো, এটা নিজের মুখেই স্বীকার করতে শোনা গিয়েছে শ্রাবন্তীকে। বাধ্য হয়ে ছেলেকে নিয়ে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। এরপর বিয়ে মডেল তথা ব্যবসায়ী কিষান সিংকে। কিন্তু এই বিয়ের মেয়াদও ছিল মাত্র দু বছর।

তবে এখন রোশন সিংয়ের সঙ্গে বেশ সুখেই আছেন শ্রাবন্তী। দুজনের মধ্যে বেশ মাখোমাখো সম্পর্কই দেখা যায়। বিয়ের পর এখনও একটা গোটা বছরও কাটেনি। স্বাভাবিক ভাবেই একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী রোশন। যতক্ষণই একসঙ্গে সময় কাটান না কেন মনে হচ্ছে যেন নিমেষের মধ্যে সময় কেটে যাচ্ছে। তার ওপর শ্রাবন্তীর ব্যস্ত শিডিউল। তাই বাড়িতে স্ত্রীকে আরও কম পান রোশন। কিন্তু এবার সেই সমস্যা অনেকটাই কেটেছে। কারন, করোনা ভাইরাস। হ্যাঁ, ঠিকই পড়েছেন। করোনা আতঙ্কে সকলেই প্রায় গৃহবন্দি অবস্থায় কাটাচ্ছেন। বাদ নেই তারকারও। সিনেমা, সিরিয়াল সবেরই শুটিং বন্ধ। বাইরে ঘুরতে যাওয়াতেও রয়েছে নিষেধাজ্ঞা। তাই পরিবারের সঙ্গে সময় কাটানোর এই সুবর্ণ সুযোগ কেউই ছাড়েননি।
উপরন্তু শ্রাবন্তী ও রোশনের তো সদ্য সদ্য বিয়ে। একা বাড়িতে শুধু দুজনে মিলে তাই বেশ ভালই সময় কাটাচ্ছেন তাঁরা। সম্প্রতি তাঁদের বিয়ের দুটি পুরোনো ভিডিও শেয়ার করেছেন রোশন। একটি ভিডিওয় দেখা যাচ্ছে শ্রাবন্তীকে কোলে তুলে নাচছেন রোশন। র ভিডিওটি গুরুদ্বারায় তাঁদের বিয়ের অনুষ্ঠানের। দুটি ভিডিওই ভাইরাল এই মুহূর্তে। বোঝাই যাচ্ছে প্রেমে, নস্টালজিয়ায় বেশ ভালই কাটছে রোশন শ্রাবন্তীর সময়।

প্রসঙ্গত, আগামী ১৪ এপ্রিল পর্যন্ত লকডাউন গোটা দেশ। খোলা শুধুমাত্র অত‍্যাবশ‍্যকীয় পণ‍্যের দোকান ও জরুরি পরিষেবা।

Back to top button
Close
Close