fbpx
টাইমলাইনবিনোদন

বাঙালিদের চমকে দিয়ে একসাথে জুটি বাঁধছেন শাশ্বত ও শ্রাবন্তী

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে এখন ‘শ্রাবন্তী রাজ’ চলছে বললে বোধহয় খুব একটা ঙুল বলা হয় না। একের পর এক যেভাবে ছবির ঘোষনা করে চলেছেন তিনি তাতে বোঝাই যাচ্ছে বেশ কিছুদিন পর আবার আগের ফর্মে ফিরে এসেছেন অভিনেত্রী। প্রসঙ্গত, তৃতীয় বিয়ের পর ছবিতে খুব একটা দেখা মেলেনি তাঁর। অনেকেই ভেবেছিলেন তাহলে কী এবার বেশকিছুদিনের জন্য বড়পর্দা থেকে বিরতি নিতে চলেছেন তিনি? সেই জল্পনা উড়িয়ে রীতিমতো ধামাকার সঙ্গে ফের সেলুলয়েডের পর্দায় প্রবেশ করেছেন শ্রাবন্তী।

এবারে টলিউড তথা বলিউডের জনপ্রিয় অভিনেতা শাশ্বত চ্যাটার্ডির সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যাবে শ্রাবন্তীকে। এর আগে শাশ্বতর বিপরীতে অভিনয় করেননি তিনি। তবে ‘গয়নার বাক্স’ ছবিতে একসঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা গিয়েছিল তাঁদের। এছাড়াও এর আগে কয়েকটি ধারাবাহিকেও কাজ করেছেন শাশ্বত ও শ্রাবন্তী। কিন্তু সেই সময় অনেক ছোট ছিলেন অভিনেত্রী।

জানা গিয়েছে, নতুন পরিচালক মানস বসুর ছবিতে একসঙ্গে দেখা যেতে চলেছে শাশ্বত ও শ্রাবন্তীকে। ছবির নাম ‘ছবিয়াল’। একজন ফটোগ্রাফারের চরিত্রে অভিনয় করছেন শাশ্বত। তাঁর চরিত্রের নাম হাবোল। তাঁর জীবনে আসে লাবণ্য ওরফে শ্রাবন্তী। সে একজন আদর্শ গৃহবধূ। কিন্তু এর মধ্যেও একটি টুইস্ট রয়েছে। যদিও সেটা খুলে বলেননি শ্রাবন্তী। তাঁর কথায়, “অপুদার মতো সিনিয়র একজন অভিনেতার নায়িকা হতে পেরে সত্যিই খুব ভাল লাগছে। কিন্তু উনি খুবই আনপ্রেডিক্টেবল। অনেক সময়ই এমন কিছু করে দেন যা স্ক্রিপ্টে থাকে না।”

প্রসঙ্গত, ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ছবির শুটিংয়ের কাজ। এখন পোস্ট প্রোডাকশনের কাজ চলছে। মার্চ থেকেই শুরু হয়ে যাবে ছবির প্রচার। ছবির শুটিং করা হয়েছে হুগলীর বেশ কিছু অঞ্চলে। আগামী ২৭ মার্চ মুক্তি পাবে ‘ছবিয়াল’।

Back to top button
Close
Close