টাইমলাইনবিনোদনরাজনীতি

অভিরূপের বিশ্বকর্মা পুজোয় মদন মিত্রের সঙ্গে হাজির শ্রাবন্তী, বিজেপি ছেড়ে এবার তৃণমূলে যোগদানের ইচ্ছা?

বাংলাহান্ট ডেস্ক: তৃণমূল বিধায়ক মদন মিত্রের (madan mitra) সঙ্গে বিশ্বকর্মা পুজোয় বিজেপির তারকা সদস‍্য শ্রাবন্তী চট্টোপাধ‍্যায় (srabanti chatterjee)। অভিনেত্রী চতুর্থ ‘প্রেমিক’ অভিরূপ নাগ চৌধুরীর আয়োজিত বিশ্বকর্মা পুজোয় এমনি অভিনব দৃশ‍্য দেখা গেল। বিজেপির হয়ে ভোটে দাঁড়িয়ে গোহারা হারার পর থেকেই আর তেমন রাজনীতিমুখো হতে দেখা যায়নি শ্রাবন্তীকে। এদিন মদন মিত্রের সঙ্গে তাঁকে এক ফ্রেমে দেখে আরো জোরালো হল অভিনেত্রীর তৃণমূলে যোগদানের গুঞ্জন।

বেশ কয়েক মাস ধরেই ব‍্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। তবে তা নেহাত গুজব বলে উড়িয়ে দিলেও অভিনেত্রী স্বীকার করেছেন আরবানা কমপ্লেক্সেই থাকেন অভিরূপ। তবে তাঁর টাওয়ার আলাদা। তাঁরা দুজনে শুধুই ভাল বন্ধু, এমনটাই বারবার দাবি করেছেন শ্রাবন্তী। এই ‘ভাল বন্ধু’র আয়োজিত বিশ্বকর্মা পুজোতেই দেখা মিলল টলি অভিনেত্রীর। সঙ্গে ছিলেন মদন মিত্রও।


দুজনের পরনেই ছিল কালো পোশাক। সোনালি ও কালো রঙের জমকালো সালোয়ার কামিজে সেজেছিলেন শ্রাবন্তী এব‌ং মদন মিত্রের পরনে ছিল কালো পাঞ্জাবি। হাসিমুখে কথা বলতেও দেখা গিয়েছে দুজনকে। অভিরূপের ভাইয়ের ইনস্টাগ্রাম স্টোরিতেও উঠে এসেছে এদিনের ছবি।

নির্বাচনের আগেও অবশ‍্য হোলিতে একসঙ্গে রঙ খেলায় মাততে দেখা গিয়েছিল শ্রাবন্তী, মদন, তনুশ্রী, পায়েলকে। বিষয়টা নিয়ে বেশ জলঘোলা হয়েছিল বিভিন্ন মহলে। বিজেপি সাংসদ তথাগত রায়ের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীদের। এবার ফের ঘটনার পুনরাবৃত্তি।

বিধানসভা নির্বাচনের আগে বিজেপিতে যোগ দিয়েছিলেন সহ অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। ভোটে হেরে রাজনীতি ছাড়ার কথা ঘোষনা করেন তিনি। তারপর পরই রাজনীতি নিয়ে আপাতত মাথা না ঘামানোর কথা স্বীকার করেছিলেন শ্রাবন্তীও। কিন্তু জন্মদিনে মুখ‍্যমন্ত্রীর পাঠানো বিশেষ চিঠি শেয়ার করে ধন‍্যবাদ জানাতেও দেখা গিয়েছিল তাঁকে। এ সকল ঘটনার প্রসঙ্গ তুলেই অনেকের বক্তব‍্য, এবার তৃণমূলের দিকে হেলছেন শ্রাবন্তী।

Related Articles

Back to top button