টাইমলাইনবিনোদন

ভাঙতে চলেছে তিন নম্বর বিয়েও, রোশনের থেকে মাসে মাসে লক্ষাধিক টাকা খোরপোশ চাইলেন শ্রাবন্তী!

বাংলাহান্ট ডেস্ক: তৃতীয় সংসারেও মন টিকল না অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের (srabanti chatterjee)। রোশন সিংয়ের সঙ্গে বিবাহ বিচ্ছেদ দাবি করে মাসে মাসে ভরন পোষনের টাকাও চেয়ে বসলেন তিনি। এতদিন এ নিয়ে গুঞ্জন তুঙ্গে থাকলেও স্পষ্ট করে কিছু বলতে রাজি ছিলেন না কোনো পক্ষই। অবশেষে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে মুখ খুললেন রোশনের আইনজীবী শ‍্যামল মণ্ডল।

সংবাদ প্রতিদিন ডিজিটালের কাছে তিনি জানান, রোশনের সঙ্গে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছেন শ্রাবন্তী। সেই সঙ্গে ক্রিমিনাল প্রসিডিওর কোডের ১২৫ ধারা অনুযায়ী রোশনের থেকে খোরপোশও চেয়েছেন তিনি। আইনজীবী জানিয়েছেন, রোশনের থেকে প্রতি মাসে ৭ লক্ষ টাকা করে খোরপোশ চেয়েছেন শ্রাবন্তী। আগামী ১৫ ডিসেম্বর হবে এই মামলার শুনানি।


গত জুলাই মাসে বিয়ে টেকাতে চেয়ে আদালতে আবেদন করেছিলেন রোশন। কিন্তু সেপ্টেম্বরে পালটা বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেন শ্রাবন্তী। গত ১৬ সেপ্টেম্বর আলিপুর আদালতে বিবাহ বিচ্ছেদের মামলা দায়ের করেছিলেন অভিনেত্রী।

গত বছর পুজোর সময় থেকেই আলাদা থাকতে শুরু করেছিলেন রোশন শ্রাবন্তী। সোশ‍্যাল মিডিয়ায় একে অপরকে আনফলোও করে দেন দুজনে। যদিও হঠাৎ এই দূরত্বের কারণ এখনো কেউই জানাননি স্পষ্ট করে। অভিনেত্রী মুভ অন করলেও রোশন কিন্তু ছাড়তে চান না স্ত্রীকে। এখনো শ্রাবন্তীর সঙ্গেই সংসার করতে চান তিনি। এই আবেদন নিয়েই শিয়ালদহ ফাস্ট ট্র‍্যাক কোর্টে আবেদন জানিয়েছিলেন রোশন।


হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারার ‘রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস’এর মাধ‍্যমে বিবাহ বিচ্ছেদের আইনি প্রক্রিয়া রুখে দিয়ে মামলা করেছিলেন তিনি। এর আগে রোশন অভিযোগ করেছিলেন, শ্রাবন্তী নাকি তাঁর বিরুদ্ধে কুৎসা রটাচ্ছেন। সংবাদ মাধ‍্যমকে তিনি বলেছেন, প্রাক্তন স্ত্রীর অনেক বন্ধুর সঙ্গেই এখনো যোগাযোগ রয়েছে তাঁর। তাঁরাই নাকি রোশনকে বলেছেন, শ্রাবন্তী দাবি করেছেন যে রোশন মোটা, তাই যৌন সঙ্গমে তিনি সক্রিয় নন। রোশনের ক্ষুব্ধ অভিযোগ, “এ ধরনের নোংরা অভিযোগও উঠছে আমার বিরুদ্ধে। শ্রাবন্তীর মুখ থেকে শুনিনি ঠিকই, কিন্তু যারা বলেছেন তারাও আমার খুব ভাল বন্ধু।”

সংবাদ মাধ‍্যমকে রোশন জানান, তাঁর বিরুদ্ধে টাকা নিয়ে চম্পট দেওয়ার অভিযোগ আনা হচ্ছে। রাজনৈতিক ক্ষমতার ভয় দেখিয়ে মিথ‍্যে মামলায় ফাঁসিয়ে দেওয়ার হুমকি দেওয়া হচ্ছে। কিন্তু রোশনের এই অভিযোগের উত্তরে এখনো নীরব শ্রাবন্তী।

Related Articles

Back to top button