টাইমলাইনবিনোদন

হারের বিন্দুমাত্রও দুঃখ নেই, ছেলে-হবু বৌমাকে নিয়ে উদ্দাম পার্টি করতে ব‍্যস্ত শ্রাবন্তী

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় তথা ব‍্যক্তিগত জীবন নিয়ে কম লাইটলাইট পাননি শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। অভিনয় দক্ষতার পাশাপাশি একান্ত ব‍্যক্তিগত জীবনের চর্চা বারবার সংবাদ শিরোনামে এনে দিয়েছে তাঁকে। এসব চর্চার মাঝেই শুরু করেছেন জীবনের নতুন ইনিংস।

নির্বাচনের আগে রাজনীতিতে যোগ দিয়ে বিজেপির হয়ে প্রার্থী হয়েছেন তিনি। তখন শ্রাবন্তীর অন‍্য রূপ। কাঠফাটা রোদেও গ্ল‍্যামারের ঝলকানি তুলে প্রচার করেছেন দলের হয়ে। তবে দিনরাত প্রচার করেও যদিও ভাগ‍্যে শিকে ছেঁড়েনি অভিনেত্রীর। বিপক্ষ তৃণমূলের পার্থ চ‍্যাটার্জির কাছে বিপুর ভোটে হেরেছেন তিনি।


অবশ‍্য এই হার যে শ্রাবন্তীকে খুব একটা দমাতে পেরেছে এমন কিন্তু নয়। বরং হারটাকে খুব সহজ ভাবে নিয়েই মমতা বন্দ‍্যোপাধ‍্যায়কে জয়ের শুভেচ্ছা জানিয়েছেন তিনি। আগে টুইট আক্রমণের ‘পিসি’ নয় বরং এবার আদরের ‘দিদি’ ডাক শোনা গিয়েছে শ্রাবন্তীর মুখে। তেমনি বিজেপি নেতা তথাগত রায়ের ‘নগরের নটী’ মন্তব‍্যেরও কড়া জবাব দিয়েছেন তিনি।

মোট কথা, এই হারটাকে নিজের উপর খুব একটা চেপে বসতে দেননি শ্রাবন্তী। তা আরো একবার প্রমাণ হয়ে গিয়েছে সম্প্রতি ভাইরাল হওয়া কিছু ছবিতে। ছেলে অভিমন‍্যু ও হবু বৌমা দামিনীর সঙ্গে চুটিয়ে পার্টি করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। এক হাতে প্রেমিকা ও অপর হাতে মাকে জাপটে ধরে ক‍্যামেরাবন্দি হয়েছেন ঝিনুক ওরফে অভিমন‍্যু। নিজের ইনস্টা স্টোরিতেই ছবিগুলি শেয়ার করেছেন তিনি।


বলা বাহুল‍্য, শেয়ার করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে ছবিগুলি। শ্রাবন্তীকে দেখে খুব স্পষ্ট হারের বিন্দুমাত্র দুঃখও নেই তাঁর। বরং টানা নির্বাচনী ব‍্যস্ততার পর চুটিয়ে আনন্দ করে নিতে ব‍্যস্ত তিনি।

নির্বাচনের পরপরই ‘যন্ত্রণা’ নিয়ে প্রকাশ‍্যে মুখ খুলেছিলেনন শ্রাবন্তী। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লেখেন, ‘সব সফল মানুষেরই যন্ত্রণাদায়ক কাহিনি থাকে। সব যন্ত্রণাদায়ক গল্পেরই একটা সফল সমাপ্তি থাকে। যন্ত্রণা আপন করে নিন ও সফলতার জন‍্য তৈরি থাকুন।’

Related Articles

Back to top button