টাইমলাইনবিনোদন

ট্রোল করে কারোর কিছু উপরি রোজগার হলে আমরাই তো সাহায‍্য করছি: শ্রাবন্তী

বাংলাহান্ট ডেস্ক: সদ‍্য মুক্তি পেয়েছে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায় (Srabanti Chatterjee) অভিনীত ছবি ‘ভয় পেও না’। বাংলা ছবিতে ভয় ধরানোর মতো ছবির অভাব রয়েছে বলে দীর্ঘদিনের অভিযোগ। তাই গতে বাঁধা রোম‍্যান্টিক ধারার ছবি থেকে মুখ ঘুরিয়েছেন শ্রাবন্তী। জুটিও বেঁধেছেন নতুন নায়ক ওম সাহানির সঙ্গে।

ছবি সম্পর্কে কথা বলতে গিয়েই নিজের ব‍্যক্তিগত জীবন নিয়েও অকপট শ্রাবন্তী। এমনিতেও তাঁর একান্ত ব‍্যক্তিগত বিষয়ও থাকে আতশকাঁচের তলায়। নতুন কারোর সঙ্গে নাম জড়ালেই সেটা হয়ে ওঠে হট টপিক। নেটমাধ‍্যমে শুরু হয় কুৎসিত ট্রোল, সমালোচনা। এখন সেসবই গা সওয়া হয়ে গিয়েছে অভিনেত্রীর।


সোশ‍্যাল মিডিয়ায় ট্রোলারদের অন‍্যতম সহজ টার্গেট শ্রাবন্তী। তিনি নিজেও সেটা খুব ভালভাবেই জানেন। তবে পাত্তা দেন না। সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, কিছু মানুষের কাজ নেই কোনো। তারাই এসব লেখেন। বাড়িতে মা, বোন রয়েছেন। তাও একজন মহিলা সম্পর্কে কুরুচিকর মন্তব‍্য করতে তাদের বাধে না‌। এমনকি এখন মেয়েরাও মেয়েদের কটুক্তি করে।

কিন্তু এসব নেতিবাচক চিন্তা ভাবনা থেকে নিজেকে দূরে রাখার চেষ্টা করেন শ্রাবন্তী। ইতিবাচক থাকেন, নিজের কাজটা শুধু করে যাওয়ার চেষ্টা করেন শ্রাবন্তী। বরং তিনি মনে করেন, কেউ যদি ট্রোল। করে উপরি রোজগার করে তাহলে কোনোভাবে তারাই সেই রোজগারটা বাড়াতে সাহায‍্য করছেন। একদিন না একদিন বন্ধ হবে বলেই বিশ্বাস করেন তিনি।

প্রসঙ্গত, ‘ভয় পেও না’ ছবির পরিচালনা করেছেন অয়ন দত্ত। ভূতে ভয় পেলেও চিত্রনাট‍্য শুনে অভিনয় করতে রাজি হয়েছেন শ্রাবন্তী। ছবিতে তাঁর চরিত্রের নাম অনন‍্যা। তাঁর বিপরীতে চিকিৎসক আকাশের চরিত্রে অভিনয় করেছেন ওম সাহানি।

Related Articles