টাইমলাইনবিনোদন

ভোট মেটার পরেই মুখ খুললেন শ্রাবন্তী, সোশ‍্যাল মিডিয়াতেই প্রকাশ করলেন ‘যন্ত্রণা’র কথা!

বাংলাহান্ট ডেস্ক: অভিনয় তথা ব‍্যক্তিগত জীবন নিয়ে কম লাইটলাইট পাননি শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। অভিনয় দক্ষতার পাশাপাশি একান্ত ব‍্যক্তিগত জীবনের চর্চা বারবার সংবাদ শিরোনামে এনে দিয়েছে তাঁকে। এসব চর্চার মাঝেই শুরু করেছেন জীবনের নতুন ইনিংস।

নির্বাচনের আগে রাজনীতিতে যোগ দিয়ে বিজেপির হয়ে প্রার্থী হয়েছেন তিনি। তখন শ্রাবন্তীর অন‍্য রূপ। কাঠফাটা রোদেও গ্ল‍্যামারের ঝলকানি তুলে প্রচার করেছেন দলের হয়ে। গত শনিবার চতুর্থ দফা নির্বাচনেই ভোটগ্রহণ ছিল শ্রাবন্তীর নির্বাচনী বিধানসভা কেন্দ্র বেহালা পশ্চিমে।


ভোটপর্ব মিটতেই ফের নিজের আগের জীবনে ফিরেছেন শ্রাবন্তী। ইতিমধ‍্যেই একটি ফটোশুটের ছবি শেয়ার করেছেন তিনি। লাল সরু স্ট্র‍্যাপের পোশাকে অনুরাগীদের নজর কেড়েছেন অভিনেত্রী। এবার ‘যন্ত্রণা’ নিয়েও প্রকাশ‍্যে মুখ খুললেন শ্রাবন্তী।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে তিনি লিখেছেন, ‘সব সফল মানুষেরই যন্ত্রণাদায়ক কাহিনি থাকে। সব যন্ত্রণাদায়ক গল্পেরই একটা সফল সমাপ্তি থাকে। যন্ত্রণা আপন করে নিন ও সফলতার জন‍্য তৈরি থাকুন।’


এর আগে এক সাক্ষাৎকারে অভিনেত্রী নিজের ব‍্যক্তিগত জীবন নিয়ে বলতে গিয়ে কেঁদে ফেলেন শ্রাবন্তী। তিনি জানিয়েছিলেন, জীবনে কষ্টের কথা ভাবলে তাঁর চোখে জল এসে যায়। তিনিও মানুষ তাই কষ্ট পাওয়াটা স্বাভাবিক। তাঁকে কেউ বোঝে না বলেও আক্ষেপ করেছিলেন শ্রাবন্তী।

প্রসঙ্গত, প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। দীর্ঘদিন একসঙ্গে থাকলেও শেষপর্যন্ত টেকেনি সেই বিয়ে। রাজীব তাঁর ওপর শারীরিক অত্যাচার চালাতো, এটা নিজের মুখেই স্বীকার করতে শোনা গিয়েছে শ্রাবন্তীকে। বাধ্য হয়ে ছেলেকে নিয়ে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। এরপর বিয়ে মডেল তথা ব্যবসায়ী কিষান ব্রজকে। কিন্তু এই বিয়ের মেয়াদও ছিল মাত্র দু বছর।

তারপর রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বার বিবাহবন্ধনে আবদ্ধ হন অভিনেত্রী। তাও আবার চুপিসাড়ে। গুঞ্জন অনেক দিন আগে থেকেই শোনা যাচ্ছিল। তারপর রোশনের সঙ্গে চণ্ডীগড়ে গিয়ে সম্পূর্ণ পাঞ্জাবি রীতিতে বিয়ে করে নেন শ্রাবন্তী। এক বছর মাখো মাখো দাম্পত‍্য জীবনের পর প্রকাশ‍্যে আসে দুজনের বিবাদ।

এখনো আইনি বিচ্ছেদের কথা শোনা না গেলেও আলাদাই থাকেন রোশন ও শ্রাবন্তী। দুজনের মধ‍্যে কথাবার্তা একেবারেই বন্ধ হয়ে গেলেও সোশ‍্যাল মিডিয়ায় মাঝে মাঝেই শ্রাবন্তীকে ঠুকে পোস্ট করতে দেখা যায় রোশনকে। তবে প্রাক্তন স্ত্রীর নাম উল্লেখ করেন না তিনি।

Back to top button