টাইমলাইনবিনোদন

ছেলে অভিমন‍্যুর সঙ্গে জড়িয়ে কুৎসিত ট্রোল সমালোচনা, অবশেষে মুখ খুললেন শ্রাবন্তী

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই নিজের প্রেম সম্পর্ক নিয়ে প্রকাশ‍্যে এসেছেন শ্রাবন্তী চ‍্যাটার্জির (srabanti chatterjee) ছেলে অভিমন‍্যু চ‍্যাটার্জি (abhimanyu chatterjee)। নতুন বছরে তিন বছরের বান্ধবী দামিনী ঘোষের সঙ্গে সোশ‍্যাল মিডিয়াতে খুল্লমখুল্লা প্রেম স্বীকার করেছেন। এই নিয়ে অভিমন‍্যুর সঙ্গে মা শ্রাবন্তীকে জড়িয়ে কম ট্রোল (troll), সমালোচনা হয়নি। এতদিন চুপ থাকলেও এবার এই বিষয়ে মুখ খুললেন শ্রাবন্তী।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের কাছে অভিনেত্রী মুখ খোলেন ছেলে অভিমন‍্যু ওরফে ঝিনুকের সম্পর্ক নিয়ে। তিনি সাফ জানিয়ে দেন, ছেলের বান্ধবীকে তিনি চেনেন। উপরন্তু এটাই প্রেম করার বয়স, তাই এই নিয়ে অবাক হওয়ার কিছু নেই বলেও মন্তব‍্য করেন শ্রাবন্তী।


অভিনেত্রীর কথায়, “ঝিনুক বলে মানুষের মানসিকতাটাই নোংরা। সেই জন‍্যই ওরা খারাপ কথা বলে। দিনের শেষে আমি তো শ্রাবন্তীরই ছেলে।” এর মাধ‍্যমেই অভিনেত্রী স্পষ্ট করে দেন সোশ‍্যাল মিডিয়ায় যত ট্রোলই হোক না কেন, তাতে তাঁর বা অভিমন‍্যুর কিছুই যায় আসে না।

প্রসঙ্গত, কিছুদিন আগেই নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি ছবি শেয়ার করেন অভিমন‍্যু। এক তরুণীর পাশে দাঁড়িয়ে ক‍্যামেরাবন্দি হন তিনি। ক‍্যাপশনেই তিনি স্বীকার করে নেন তাঁদের তিন বছরের সম্পর্কের কথা। জানা গিয়েছে অভিমন‍্যুর প্রেমিকা দামিনী ঘোষ পেশায় একজন মডেল। তিনিও সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন সম্পর্কের কথা।


শ্রাবন্তীর ছেলের প্রেমের কথা প্রকাশ‍্যে আসতেই জোর ট্রোলিং শুরু হয় সোশ‍্যাল মিডিয়ায়। অভিমন‍্যুকে রীতিমতো ব‍্যক্তিগত আক্রমণ শুরু করেন নেটিজেনদের একাংশ। অবশেষে তাদের উদ্দেশে সপাটে উত্তর ছুঁড়ে দিলেন শ্রাবন্তী।

এই মুহূর্তে কাজের সূত্রে উত্তরবঙ্গে রয়েছেন অভিনেত্রী। চলছে বাংলাদেশি ছবি ‘বিক্ষোভ’ এর শুটিং। ছবিতে তাঁর বিপরীতে রয়েছে বাংলাদেশি অভিনেতা শান্ত খান। লকডাউনের আগেই শেষ হয়ে গিয়েছিল ছবির শুটিং। শুধু বাকি রয়ে যাওয়া একটি গানের শুটিংয়ের জন‍্যই উত্তরবঙ্গে রয়েছেন বলে জানান শ্রাবন্তী।

Related Articles