টাইমলাইনবিনোদন

আদুর গায়ে বাথটবে বসে শ্রাবন্তী, রবিবাসরীয় সকালে ভাইরাল অভিনেত্রীর স্নানের ছবি!

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের অন‍্যতম চর্চিত অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায় (srabanti chatterjee)। তাঁকে নিয়ে যে বিতর্ক হয় সে বিষয়ে তিনি নিজেও যথেষ্ট ওয়াকিবহাল। তবে সে বিতর্ক থামাবার চেষ্টা না করে বরং আরো উসকে দিতে ভালবাসেন শ্রাবন্তী। তাঁর পেশাগত জীবন নিয়ে কম, বরং ব‍্যক্তিগত জীবনের প্রতি নেটিজেনদের আগ্রহ বেশি।

রবিবার, ছুটির দিনের সকাল সকাল যেন বোমা পড়ল সোশ‍্যাল মিডিয়ায়। বাথরুমে স্নানরতা শ্রাবন্তীর ছবি ভাইরাল নেটমাধ‍্যমে। বাথটবে ফেনাভর্তি জলে ডুবে রয়েছেন অভিনেত্রী। জল বাঁচিয়ে চূড়ো করে বাঁধা চুল। ক‍্যামেরার সটান তাকিয়ে শ্রাবন্তী।


হ‍্যাঁ, এই ছবি তিনি নিজেই শেয়ার করেছেন সোশ‍্যাল মিডিয়ায়। ক‍্যাপশনে লিখেছেন, ‘ফ্রেশ মর্নিং’। শ্রাবন্তী কমেন্ট বক্স বন্ধ করার আগেই উপচে পড়ে মন্তব‍্য। কেউ লিখলেন, এত সকাল সকাল স্নান! শ্রাবন্তীকে দেখেই তো শীত করছে। কয়েকজনের প্রশ্ন, মেকআপ ছাড়াই এত সুন্দরী কীকরে লাগে তাঁকে? আবার অনেকে স্নানের ছবি দেখে দুষ্টুমি করতেও ছাড়েননি।

সোশ‍্যাল মিডিয়াতে এমনিতে বেশ সক্রিয় থাকেন শ্রাবন্তী। ট্রোল, সমালোচনাকে বিশেষ পাত্তা দেন না তিনি। কখনো শুটিংয়ের ফাঁকের ভিডিও, কখনো বা এমন ব‍্যক্তিগত জীবনের ছবিও উপহার দেন অনুরাগীরা। প্রায় প্রতিটি পোস্ট নিয়েই কিছু না কিছু বাঁকা মন্তব‍্য শুনতে হয় শ্রাবন্তীকে।

এই যেমন সম্প্রতি নিজের নতুন ‘বন্ধু’র সঙ্গে ছবি শেয়ার করেছিলেন তিনি। শ্রাবন্তীর সাজও নজর কেড়েছে নেটনাগরিকদের। তাঁর পরনে গোলাপী চুড়িদার, সিঁথিতে সিঁদুর, খোলা চুলে। কোলে একটি বেজির বাচ্চাকে নিয়ে হাসিমুখে লেন্সবন্দি হয়েছেন তিনি। তবে শাবকটির গলায় শিকল পরানো।


ক‍্যাপশনে এই ছানাটিকেই নিজের ‘ছোট্ট বন্ধু’ বলে উল্লেখ করেছেন শ্রাবন্তী। সঙ্গে হ‍্যাশট‍্যাগ দিয়ে লিখেছেন, ‘পশুপ্রেম’ ও ‘কিউটিপাই’। কমেন্টে অনেকে ‘ভুয়ো পশুপ্রেম’ এর অভিযোগ তুলে শ্রাবন্তীর সমালোচনা করেছেন। তিনি পশুপ্রেমের প্রচার করছেন, অথচ শাবকটির গলায় শিকল বাঁধা। এতে ছানাটির কষ্ট হচ্ছে বলে অভিযোগ করেছেন অনেকে। কয়েকজন আবার এখানেও অভিনেত্রীর ব‍্যক্তিগত জীবনকে টেনে এনেছেন। কিন্তু বরাবরের মতোই কোনো মন্তব‍্যেরই উত্তর দেননি শ্রাবন্তী।

Related Articles

Back to top button