টাইমলাইনবিনোদনভিডিও

‘ইসমে তেরা ঘাটা মেরা কুছ নেহি যাতা’, সরাসরি রোশনকে জানিয়ে দিলেন শ্রাবন্তী! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: পরপর দু দুটো বিয়ে অসফল হওয়ার পর রোশন সিংয়ের (roshan singh) সঙ্গে তৃতীয় বারের জন‍্য বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জি (Srabanti Chatterjee)। বিয়ের পর প্রথম এক বছর সুখে শান্তিতে কাটলেও ফের অশান্তির মেঘ ঘনাচ্ছে অভিনেত্রীর জীবনে।

তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনে তুমুল ট্রোল, সমালোচনার শিকার হয়ে চলেছেন শ্রাবন্তী। যে কোনো ছবি, ভিডিও শেয়ার করা মাত্রই একটাই প্রশ্নে ভরে যাচ্ছে অভিনেত্রীর সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলের কমেন্ট বক্স। সেই সঙ্গে দেদার ট্রোল, কটুক্তি, সমালোচনা তো রয়েছেই।


সম্পর্ক ভাঙা নিয়ে মুখ না খুললেও সোশ‍্যাল মিডিয়ায় পরোক্ষে একে অপরকে কটাক্ষ করা শুরু করে দিয়েছেন শ্রাবন্তী ও রোশন। অতি সম্প্রতি সংবাদ শিরোনামে উঠে এসেছিলেন দুজনের সোশ‍্যাল মিডিয়ার ‘ঝগড়া’। এবার ফের পরোক্ষে রোশনকে বিঁধলেন অভিনেত্রী। জানিয়ে দিলেন, এই সম্পর্ক ভাঙাতে রোশনেরই ক্ষতি, তাঁর কিছুই হয়নি।

আসলে শ্রাবন্তীর পুরনো কয়েকটি ফটোশুটের ঝলক কোলাজ করে একটি ভিডিও তৈরি করে পোস্ট করা হয়েছিল টলি প্ল‍্যানেট বাংলা নামে একটি জনপ্রিয় ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে। সেই রিল ভিডিওটিই এবার নিজের ইনস্টা স্টোরিতে শেয়ার করলেন শ্রাবন্তী। ভিডিওতে ব‍্যাকগ্রাউন্ড মিউজিকে বাজছে ‘ইসমে তেরা ঘটা, মেরা কুছ নেহি যাতা’।

ভিডিওটি শেয়ার করতেই নেটিজেনদের বক্তব‍্য, ফের একবার পরোক্ষ ভাবে রোশনকেই কটাক্ষ করেছেন শ্রাবন্তী। এই গানের মাধ‍্যমেই তিনি বুঝিয়ে দিয়েছেন যে সম্পর্ক ভাঙায় তাঁর কিছুই আসে যায় না। যা ক্ষতি হওয়ার তা রোশনেরই হয়েছে। তবে ভিডিওর কমেন্টে শ্রাবন্তীর উদ্দেশেও উড়ে এসেছে কটুক্তি। ‘এটা কি চতুর্থ বিয়ের প্রস্তুতি?’ এসেছে এমন কমেন্টও।

সম্প্রতি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি কমিক শেয়ার করেন রোশন। সেখানে দেখা যায়, এক ব‍্যক্তি এক মহিলাকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। তবে তাঁর প্রস্তাব দেওয়ার ধরনটা একটু অন‍্য রকম। ব‍্যক্তিটি জিজ্ঞাসা করছেন, তুমি কি আমার জীবন ধ্বংস করতে রাজি?

ছবিটি শেয়ার করে রোশন লেখেন, নেহাতই মজা করে এই ছবিটি শেয়ার করেছেন তিনি। এরপরেই পালটা উত্তর মেলে শ্রাবন্তীর থেকে। একটি উক্তি শেয়ার করেন তিনি যেখানে লেখা, তুমি একজন নারীকে সাময়িক ভাবে দমিয়ে দিতে পারো। কিন্তু একজন প্রকৃত নারী সবসময় নিজের ভাঙা টুকরো গুলোকে জোড়া লাগিয়ে আরো শক্তিশালী হয়ে ফিরে আসবে।

Back to top button