fbpx
ছবিটাইমলাইনবিনোদন

অভিমন‍্যু ছাড়াও আরও দুই “বেবি” রয়েছে শ্রাবন্তীর! ছবি পোস্ট করলেন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্ক: টলিউডের প্রথম সারির অভিনেত্রীদের অন‍্যতম হলেন শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। এই নিয়ে তৃতীয়বার বিয়ের পিঁড়িতে বসেছেন শ্রাবন্তী চ্যাটার্জী। এর আগে দুটো বিয়ে ভেঙে গিয়েছে নানা কারনে।
প্রথমে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন তিনি। দীর্ঘদিন একসঙ্গে থাকলেও শেষপর্যন্ত টেকেনি সেই বিয়ে। রাজীব তাঁর ওপর শারীরিক অত্যাচার চালাতো, এটা নিজের মুখেই স্বীকার করতে শোনা গিয়েছে শ্রাবন্তীকে। বাধ্য হয়ে ছেলেকে নিয়ে সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসেন তিনি। এরপর বিয়ে মডেল তথা ব্যবসায়ী কিষান সিংকে। কিন্তু এই বিয়ের মেয়াদও ছিল মাত্র দু বছর।


তবে এখন রোশন সিংয়ের সঙ্গে বেশ সুখেই আছেন শ্রাবন্তী। দুজনের মধ্যে বেশ মাখোমাখো সম্পর্কই দেখা যায়। বিয়ের পর এখনও একটা গোটা বছরও কাটেনি। স্বাভাবিক ভাবেই একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী রোশন। যতক্ষণই একসঙ্গে সময় কাটান না কেন মনে হচ্ছে যেন নিমেষের মধ্যে সময় কেটে যাচ্ছে।

তার ওপর শ্রাবন্তীর ব্যস্ত শিডিউল। তাই বাড়িতে স্ত্রীকে আরও কম পান রোশন। কিন্তু লকডাউনে সেই সমস্যা অনেকটাই কেটেছে। এতদিন সিনেমা, সিরিয়াল সবেরই শুটিং বন্ধ ছিল। একা বাড়িতে শুধু দুজনে মিলে তাই বেশ ভালই সময় কাটিয়েছেন তাঁরা।

গোটা লকডাউনের সময়টায় মাঝে মাঝেই নান ছবি, ভিডিও শেয়ার করেছেন শ্রাবন্তী। সম্প্রতি আরও কিছু নতুন ছবি শেয়ার করেছেন তিনি। সেখানে নিজের আরও দুই ‘সন্তান’ এর সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিয়েছেন তিনি। তারা হল শ্রাবন্তীর দুই পোষ‍্য। দুজনকে কোলে নিয়ে আদরে আদরে ভরিয়ে দিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

View this post on Instagram

Feeling the breeze 🐶❤️

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

View this post on Instagram

You are very precious #Tiku

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

View this post on Instagram

My babies 😘😘

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

ক‍্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘মাই বেবিস’। ছেলে অভিমন‍্যুর পাশাপাশি পোষ‍্যরাও যে তাঁর সন্তানের মতো তা স্পষ্টই বুঝিয়ে দিয়েছেন অভিনেত্রী। ইতিমধ‍্যেই প্রচুর লাইক পড়ে গিয়েছে ছবিগুলিতে।

Back to top button
Close
Close