টাইমলাইনবিনোদন

অতীত ভুলে অবশেষে আবার নতুন করে শুরু করছেন শ্রাবন্তী! সোশ‍্যাল মিডিয়া পোস্টে বড়সড় ইঙ্গিত

বাংলাহান্ট ডেস্ক: পরপর তিন তিনটে বিয়ে, তিনটেই অসফল। এমনটাই বলছে শ্রাবন্তী চ‍্যাটার্জির (srabanti chatterjee) সোশ‍্যাল মিডিয়া (social media) হ‍্যান্ডেল। প্রথম দুটো বিয়ের কষ্ট ভুলে রোশন সিংয়ের (roshan singh) সঙ্গে ফের সংসার পেতেছিলেন শ্রাবন্তী। কিন্তু গত বছরের শেষের দিকে সেই সম্পর্কেও দেখা যায় ফাটল।

অবশেষে নতুন বছরে যাবতীয় অতীতকে পেছনে ফেলে নতুন করে আবার সব শুরু করতে চলেছেন শ্রাবন্তী। অতীত যতই কষ্ট দিক না কেন, হার মানা উচিত না। এমনটাই মনে করেন অভিনেত্রী। সম্প্রতি একটি ছবি শেয়ার করেছেন তিনি। পিঠে আঁকা একটি ট‍্যাটুর ছবি শেয়ার করেছেন শ্রাবন্তী।

IMG 20210104 180714 Bangla Hunt Bengali News
বুদ্ধের একটি ছবির নীচে লেখা, ‘অতীত যতই কঠিন হোক না কেন, ফের নতুন করে শুরু করা যায়’। ক‍্যাপশনে তিনি লিখেছেন, ‘অনুপ্রেরণামূলক’। তবে এই ট‍্যাটু শ্রাবন্তী নিজের পিঠেই করেছেন কিনা তা অবশ‍্য জানা যায়নি। অভিনেত্রীর এই পোস্ট দেখেই জল্পনা ফের তুঙ্গে উঠেছে। তবে কি শেষমেষ রোশনকে সত‍্যিই ভুললেন তিনি? নিজের জীবনটা আবার নতুন করে শুরু করতে চলেছেন শ্রাবন্তী? এসবের কোনো উত্তরই যদিও তিনি দেননি।

IMG 20210106 154715 Bangla Hunt Bengali News
এর আগে নিজের ইনস্টা হ‍্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছিলেন শ্রাবন্তী। ‘টু স্টেটস’ ছবির জনপ্রিয় গান ‘মন মস্ত মগন’ গানের লাইনের সঙ্গে লিপ সিঙ্ক করেন তিনি। ভিডিওটি শেয়ার করতেই জোর গুঞ্জন উঠেছিল নেটদুনিয়ায়। তবে কি রোশনকে এবার মিস করতে শুরু করেছেন অভিনেত্রী? নতুন বছরের শুরুতেই কি তার ইঙ্গিত দিলেন তিনি? এমনি প্রশ্ন ওঠে নেটমহলে।

তার আগেও নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একটি রিল ভিডিও শেয়ার করেছিলেন শ্রাবন্তী। কুমার শানু ও অলকা ইয়াগনিকের গাওয়া ‘চুরা কে দিল মেরা’ গানের একটি বিশেষ অংশের সঙ্গে লিপ সিঙ্ক করেন তিনি। এই ভিডিওর মাধ‍্যমেই যে রোশনকে পরোক্ষে বার্তা দিয়ে দিয়েছেন তিনি তা নিয়ে সন্দেহের অবকাশ ছিল না নেটিজেনদের।

প্রসঙ্গত, এই মুহূর্তে কাজের সূত্রে উত্তরবঙ্গে রয়েছেন অভিনেত্রী। চলছে বাংলাদেশি ছবি ‘বিক্ষোভ’ এর শুটিং। ছবিতে তাঁর বিপরীতে রয়েছে বাংলাদেশি অভিনেতা শান্ত খান। লকডাউনের আগেই শেষ হয়ে গিয়েছিল ছবির শুটিং। শুধু বাকি রয়ে যাওয়া একটি গানের শুটিংয়ের জন‍্যই উত্তরবঙ্গে রয়েছেন বলে জানান শ্রাবন্তী।

Back to top button