টাইমলাইনবিনোদন

শেষমেষ তৃতীয় বিয়েও ভেঙে গেল! নেটিজেনদের ক্রমাগত ট্রোলের মুখে ভেঙে পড়লেন শ্রাবন্তী, নিলেন বড় সিদ্ধান্ত

বাংলাহান্ট ডেস্ক: পরপর দু দুটো বিয়ে অসফল হওয়ার পর রোশন সিংয়ের (roshan singh) সঙ্গে তৃতীয় বারের জন‍্য বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। বিয়ের পর প্রথম এক বছর সুখে শান্তিতে কাটলেও ফের অশান্তির মেঘ ঘনাচ্ছে অভিনেত্রীর জীবনে।

তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনে তুমুল ট্রোল, সমালোচনার শিকার হয়ে চলেছেন শ্রাবন্তী। যে কোনো ছবি, ভিডিও শেয়ার করা মাত্রই একটাই প্রশ্নে ভরে যাচ্ছে অভিনেত্রীর সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলের কমেন্ট বক্স। সেই সঙ্গে দেদার ট্রোল, কটুক্তি, সমালোচনা তো রয়েছেই।


ক্রমাগত ট্রোলে অতিষ্ঠ হয়ে শেষ পর্যন্ত বড় সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলের কমেন্ট সেকশনেই লক্ষণরেখা টেনে দিলেন তিনি। অভিনেত্রীর পোস্টে এবার সীমিত সংখ‍্যক মানুষই কমেন্ট করতে পারবেন যাদের কমেন্ট তিনি চান। বাকিদের সেখানে ‘নো এন্ট্রি’। বলিউডে সুশান্ত সিং রাজপুতের মৃত‍্যুর পর নেটিজেনদের ট্রোলে বাধ‍্য হয়ে বহু বলি তারকাই এই পথে হেঁটেছিলেন।

অবশ‍্য শ্রাবন্তীর জীবনে এমন ট্রোল নতুন নয়। কয়েক মাস আগেই জানা গিয়েছিল বাংলাদেশের কয়েকটি নম্বর থেকে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের কাছে মেসেজ করে অশালীন কথাবার্তা বলা হচ্ছে। অবশেষে তখন স্বামী রোশনের পরামর্শে সেই সব কুরুচিকর মেসেজের প্রেরণকারীদের বিরুদ্ধে ব‍্যবস্থা নেন শ্রাবন্তী। বাংলাদেশ হাই কমিশনে অভিযোগ দায়ের করেন তিনি।

প্রসঙ্গত, রোশনের সম্পর্কে এখনো টুঁ শব্দটি না করলেও সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেল থেকে তাঁর বেশিরভাগ ছবিই সরিয়ে দিয়েছেন শ্রাবন্তী।
উপরন্তু ব‍্যক্তিগত জীবনের ঝুটঝামেলাকে দূরে সরিয়ে নতুন ইনিংস শুরু করেছেন অভিনেত্রী।

তিনি এখন শুধু্ অভিনেত্রীই নন, উদ‍্যোক্রাও। নিজের উদ‍্যোগে শুরু করেছেন জিম, দ‍্য ফিটনেস এম্পায়ার। এর আগে নিজেই এই সুখবর অনুরাগীদের জানিয়েছিলেন শ্রাবন্তী। এখন নিজের জিম নিয়েই ব‍্যস্ত রয়েছেন তিনি।

সম্প্রতি একটি নতুন ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন শ্রাবন্তী। সাদা কালো শর্ট ড্রেসে সেই চেনা হট অবতারে ধরা দিয়েছেন তিনি। দ‍্য ফিটনেস এম্পায়ারের সামনে হাতের বাইসেপ দেখিয়ে পোজ দিয়েছেন শ্রাবন্তী। ইনস্টা স্টোরিতে এই ছবি শেয়ার করেছেন তিনি।

অতি সম্প্রতি জীবনের নতুন ইনিংস শুরু করেছেন শ্রাবন্তী। খুলেছেন নিজের জিম, ফিটনেস এম্পায়ার। এই জিমই নাকি তাঁর ‘দ্বিতীয় সন্তান’ এমনটাই মন্তব‍্য করেন শ্রাবন্তী।

Back to top button