টাইমলাইনপশ্চিমবঙ্গবিধানসভা নির্বাচন

‘মুঝসে শাদি করোগি” প্রচারে বেরানো শ্রাবন্তীকে বিয়ের টোপর-মালা নিয়ে প্রস্তাব ব্যক্তির! তারপর যা হল …

বাংলা হান্ট ডেস্কঃ চতুর্থ দফায় নির্বাচন হতে চলেছে বেহালা পশ্চিম বিধানসভা কেন্দ্রে। এবার ওই কেন্দ্রে বিজেপির প্রার্থী হলেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। নিজের জয় নিশ্চিত করতে শ্রাবন্তী দিন-রাত এক করে নিজের কেন্দ্রে প্রচারে নেমে পড়েছেন। এমনকি ওনার কেন্দ্রে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ গিয়ে একটি রোড শোও করেন। নিজের কেন্দ্রে জয়ের জন্য আশাবাদী বিজেপির প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বিজেপির এই প্রার্থীকে নিয়ে বিতর্কও কম না। তবে সমস্ত বিতর্ক ওনার ব্যক্তিগত জীবন নিয়েই। রাজনীতিতে এখনও ওনাকে নিয়ে কোনও বিতর্কের সৃষ্টি হয়নি। নিজের কেন্দ্রে জনসমর্থন পাওয়ার জন্য এই অভিনেত্রী কোনও ফাঁক রাখছে না। কখনো হুড খোলা গাড়িতে প্রচার, আবার কখনো পায়ে হেঁটে প্রচারে বেরিয়ে এলাকার মানুষের মন জয় করতে চাইছেন তিনি।

আর এই প্রচারের ফাঁকেই ওনার সঙ্গে ঘটে গেল এক আজব কাণ্ড। নিজের কেন্দ্রে প্রচারে বের হয়েছিলেন বিজেপির প্রার্থী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। আর সেই সময় এক ব্যক্তি বিয়ের পাঞ্জাবি এবং টোপর পরে হাতে মালা নিয়ে শ্রাবন্তীকে বিয়ের প্রস্তাব দিয়ে বসলেন। শ্রাবন্তীর গাড়ির সামনে দাঁড়িয়ে ওই ব্যক্তি অভিনেত্রীকে জিজ্ঞাসা করলেন, ‘মুঝসে শাদি করোগি?”

ওই ব্যক্তি আচমকাই এভাবে প্রস্তাব দেওয়ায় অবাক হয়ে যায় বিজেপির অভিনেত্রী প্রার্থী। এরপর বিজেপির কর্মীরা ওই ব্যক্তিকে সেখান থেকে সরিয়ে নিয়ে গিয়ে ওনাকে নানান প্রশ্ন করতে থাকেন। তখন ওই ব্যক্তি বলেন, তিনি শ্রাবন্তীর সঙ্গে প্র্যাঙ্ক করছিলেন মাত্র। আর তিনি একজন সাংবাদিক। এরপর এক বিজেপির কর্মী বলেন, প্র্যাঙ্ক করছিলেন ঠিক আছে, কিন্তু কোনও রাজনৈতিক নেতার সঙ্গে এভাবে প্র্যাঙ্ক করা উচিৎ না। দেখে নিন সেই ভিডিও …

Back to top button