টাইমলাইনবিনোদন

নির্জন পাহাড়ে গিয়ে ‘টাইম মেশিন’ এর খোঁজ, রোশন-বিতর্কের মাঝেই নতুন করে চর্চায় শ্রাবন্তী

বাংলাহান্ট ডেস্ক: শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee) ও রোশন সিং বিতর্ক যেন শেষ হয়েও হচ্ছে না। এতদিন সোশ‍্যাল মিডিয়ায় পরোক্ষে কটাক্ষ চললেও সম্প্রতি একরকম সরাসরিই আক্রমণ শানিয়েছেন দুজন। উপরন্তু আদালতে গিয়ে রোশন সাফ জানিয়ে এসেছেন শ্রাবন্তীকে তিনি ডিভোর্স দিতে চান না। এখনো অভিনেত্রীর সঙ্গেই সংসার করতে চান তিনি।

এত সব বিতর্কের মাঝেই নতুন করে চর্চায় উঠে এলেন শ্রাবন্তী। কিছুদিন আগেই টলিপাড়ায় গুঞ্জন জড়িয়েছিল নতুন প্রেমিকের সঙ্গে নাকি পাহাড়ে ঘুরতে গিয়েছেন অভিনেত্রী। এবার সেখান থেকেই একটি ছবি শেয়ার করলেন তিনি। কটেজের সামনের সবুজ লনে দাঁড়িয়ে রয়েছেন শ্রাবন্তী। পেছনে কুয়াশা ঘেরা পাহাড়। হটপ‍্যান্ট ও কালো টপে গ্ল‍্যামার উপচে পড়ছে শ্রাবন্তীর।


তবে বেশি নজর কেড়েছে তাঁর ক‍্যাপশনটি। শ্রাবন্তী লিখেছেন, ‘আমাদের সবার নিজেদের টাইম মেশিন রয়েছে’। অভিনেত্রীর এই পোস্ট ঘিরেই তৈরি হয়েছে জল্পনা। গুঞ্জন অনুযায়ী যদি নতুন প্রেমিকের সঙ্গেই ঘুরতে যান শ্রাবন্তী তবে সেখানে গিয়ে হঠাৎ টাইম মেশিনের খোঁজ করলেন কেন তিনি? উত্তর খুঁজছে নেটিজেনরা।

বেশ কিছু দিন আগে শোনা গিয়েছিল শ্রাবন্তীর এই নতুন প্রেমিক পেশায় ব‍্যবসায়ী। শ্রাবন্তীর অভিজাত অ্যাপার্টমেন্টেই নাকি থাকেন তিনি। তবে তাঁর টাওয়ার আলাদা। সম্প্রতি নাকি সম্পর্কের এক মাস পূর্ণ পূর্তিও একসঙ্গে সেলিব্রেট করেন দুজন। তাঁর সঙ্গেই অভিনেত্রী পাহাড়ে সময় কাটাতে গিয়েছিলেন বলে গুঞ্জন টলিপাড়ায়।

অপরদিকে রোশন জানিয়েছেন শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান তিনি। আদালতে গিয়েও এমনটাই জানিয়েছেন রোশন। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারার ‘রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস’এর মাধ‍্যমে আপাতত বিবাহ বিচ্ছেদের আইনি প্রক্রিয়া রুখে দিয়েছেন তিনি।

অনেকে বলছেন, বিবাহ বিচ্ছেদের পরে খোরপোশ দেওয়ার ভয়ে এমন কাণ্ড করছেন রোশন। তবে এই বিষয়ে রোশনের সাফ বক্তব‍্য, তাঁর শ্রাবন্তীর জীবনযাপনের জন‍্য একে অপরের টাকার প্রয়োজন নেই। তিনি শ্রাবন্তীর সঙ্গে এখনো সংসার করতে চান বলেই এই পদক্ষেপ নিয়েছেন। তিনি আরো জানিয়েছেন, আগামী জুলাই মাসে তাঁর আবেদনের ভিত্তিতে শ্রাবন্তীকে তলব করেছে আদালত। তবে এই বিষয়ে অভিনেত্রীর বক্তব‍্য এখনো জানা যায়নি।

Related Articles

Back to top button