টাইমলাইনবিনোদন

জীবনে আসতে চলেছে বড়সড় বদল, সুখবর জানাতেই শ্রাবন্তীকে শুভেচ্ছা জানালেন নুসরত

বাংলাহান্ট ডেস্ক: পরপর দু দুটো বিয়ে অসফল হওয়ার পর রোশন সিংয়ের (roshan singh) সঙ্গে তৃতীয় বারের জন‍্য বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। বিয়ের পর প্রথম এক বছর সুখে শান্তিতে কাটলেও ফের অশান্তির মেঘ ঘনাচ্ছে অভিনেত্রীর জীবনে।

রোশনের সঙ্গে শ্রাবন্তীর বিয়ের ভবিষ‍্যৎ নিয়ে যখন গোটা নেটপাড়া সরগরম তখনি জীবনের নতুন ইনিংস শুরুর সুখবর জানালেন অভিনেত্রী। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই সুখবর জানিয়েছেন তিনি।

আসলে করোনা পরিস্থিতির মধ‍্যেও আস্ত একটা জিম খুলে ফেলেছেন শ্রাবন্তী। এই কঠিন পরিস্থিতিতেও সকলকে ফিট ও সুস্থ রাখার জন‍্যই এই জিম তিনি খুলেছেন বলে জানা যাচ্ছে।

জানা গিয়েছে, মধ‍্যমগ্রামের একটি শপিং মলে নিজের জিম ‘দ‍্য ফিটনেস এম্পায়ার’ এর শুভ উদ্বোধন করতে চলেছেন শ্রাবন্তী। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই সুখব‍র জানিয়েছেন তিনি। শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহানও।

View this post on Instagram

Love you babe @nusratchirps

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

 

সম্প্রতি শ্রাবন্তীর ছেলে অভিমন‍্যুর প্রোফাইল ঘেঁটে পাওয়া গিয়েছে এক চাঞ্চল‍্যকর পোস্ট। মায়ের সঙ্গে নিজের ছোটবেলার একটি ছবি শেয়ার করে শ্রাবন্তীর ছেলে লিখেছেন, বড় কিছু একটা আসতে চলেছে। পাশাপাশি একটি মিউজিক কম্পোজিশনের ভিডিও শেয়ার করেছেন তিনি।

আর এই পোস্ট দেখেই তুঙ্গে উঠেছে জল্পনা। কি এমন খবর দিতে চলেছেন শ্রাবন্তী তাই নিয়েই চলছে জল্পনা কল্পনা। ইতিমধ‍্যেই অভিমন‍্যুর পোস্টে নেমেছে কমেন্টের ঢল। অনেকেরই কৌতূহল, এবার কি চতুর্থ বিয়েটা সারতে চলেছেন অভিনেত্রী? শ্রাবন্তীকে কটাক্ষ করে নানান অশ্লীল মন্তব‍্যও করছেন অনেকে। তবে এখনো এই বিষয়ে মুখে কুলুপ অভিনেত্রীর।

অপরদিকে রোশনের প্রোফাইলে শ্রাবন্তীর আর একটি ছবিও অবশিষ্ট নেই। এমনকি বিয়ের ছবিও সরিয়ে দিয়েছেন তিনি। এর আগেই রোশন জানিয়েছিলেন, পুজোর কিছুদিন আগে থেকেই আলাদা রয়েছেন শ্রাবন্তী ও তিনি। পুরো পুজোটাই আলাদা কাটিয়েছেন তাঁরা। উপরন্তু অভিনেত্রীর সঙ্গে সম্পর্কটাকে ‘অতীতের সম্পর্ক’ বলে নাকি মন্তব‍্য করেছেন রোশন।

Back to top button