টাইমলাইনবিনোদনছবি

‘আমি ও আমার..’ বিয়ে-বিচ্ছেদ নিয়ে জল্পনার মাঝেই প্রিয়জনকে আঁকড়ে ধরে ক‍্যামেরার সামনে এলেন শ্রাবন্তী!

বাংলাহান্ট ডেস্ক: পরপর দুটো বিয়ে অসফল। এখন গুঞ্জন শোনা যাচ্ছে তৃতীয় সংসারও ভাঙার মুখে শ্রাবন্তী চ‍্যাটার্জির (srabanti chatterjee)। তবে নেটপাড়ায় জল্পনা কল্পনার ঢেউ উঠলেও এখনো মুখে কুলুপ এঁটে রয়েছেন অভিনেত্রী। রোশনের নাম উচ্চারণ দূরে থাক, নিজের কেরিয়ার, নতুন জিম ও পরিবারকে নিয়ে চরম ব‍্যস্ত রয়েছেন শ্রাবন্তী।

গতকাল পরপর ছেলে ও বাবা মায়ের সঙ্গে ছবি শেয়ার করার প‍র এবার নিজের এক প্রিয়জনের সঙ্গে ছবি শেয়ার করলেন শ্রাবন্তী। তাকে জাপটে ধরে হাসিমুখে ক‍্যামেরার সামনে পোজ দিলেন তিনি। আসলে শ্রাবন্তীর এই প্রিয়জন কোনো মানুষ নয়। বরং এক সফ্ট টয়।


গোলাপি রঙের এই মিষ্টি টেডি বিয়ার খুবই আদরের শ্রাবন্তীর। আর তা নিজের ক‍্যাপশনেও বুঝিয়ে দিয়েছেন তিনি। তাই তো প্রিয় টেডিকে জড়িয়ে ধরেই হাসি মুখে ছবি তুলেছেন তিনি। আর সেই ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করতে না করতেই তুমুল ভাইরাল।

প্রসঙ্গত, পুরনো তিক্ত সম্পর্ক ভুলে এবার নিজের জীবনটাকে ফের সুন্দর করে গোছানোর দিকে মন দিয়েছেন তিনি। একেবারে নতুন ফ্রেশ লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ছেলে অভিমন‍্যু ও মা বাবার সঙ্গে দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছেলের সঙ্গে সেলফি পোস্ট করে মায়ের আবেগঘন বার্তা, ‘তোমাকে ছেলে হিসাবে পেয়ে আমি ধন‍্য। মা তোমাকে ভালবাসে’।

এদিন নিজের মা বাবার সঙ্গেও একটি ছবি শেয়ার করেন শ্রাবন্তী। হঠাৎ করেই তাঁরা এসে জোর চমকে দিয়েছেন, এমনি মন্তব‍্য করেন অভিনেত্রী। পাশাপাশি মা বাবাই যে তাঁর জীবনে সবথেকে বড় সমর্থক তাও উল্লেখ করেন তিনি। দুটি ছবিই ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

Back to top button