টাইমলাইনবিনোদনভিডিও

ফের নতুন বৌয়ের সাজে শ্রাবন্তী, মুহূর্তে ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: সিঁদুরে রাঙা সিঁথি, লাল বেনারসি, কপালে চন্দনের টিপ, নতুন বৌয়ের সাজে ভাইরাল (viral) হল শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের (srabanti chatterjee) ভিডিও (video)। লাজুক মুখে ক‍্যামেরার দিকে তাকিয়ে অভিনেত্রীর হাসি মন জয় করে নিচ্ছে সকলের। সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল এই ভিডিও।

না, চমকাবেন না! বাস্তব জীবনের জন‍্য নয়, বরং ‘রিল’ লাইফের জন‍্যই এমন সাজ অভিনেত্রীর। নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে এই রিল ভিডিও টি শেয়ার করেছেন শ্রাবন্তী। ভিডিওতে দেখা যাচ্ছে, নতুন বৌয়ের মতো সেজে মেক আপ রুমে বসে রয়েছেন তিনি। সাজগোজের ফাঁকেই শুট করা হয়েছে এই ভিডিও।


সম্ভবত কোনো ছবির শুটিংয়ের জন‍্যই এমন সাজ শ্রাবন্তীর। ভিডিওটি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। এখনো পর্যন্ত ৩৫ হাজারেরও বেশি লাইক পড়ে গিয়েছে এই ভিডিওতে। তবে সম্প্রতি পোস্টে অশ্লীল মন্তব‍্য ও মেসেজের জন‍্য সাধারনের জন‍্য কমেন্ট সেকশন বন্ধ করে রেখেছেন শ্রাবন্তী।

কিছুদিন আগে জানা গিয়েছিল বাংলাদেশের কয়েকটি নম্বর থেকে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের কাছে মেসেজ করে অশালীন কথাবার্তা বলা হচ্ছিল। অবশেষে সেই সব কুরুচিকর মেসেজের প্রেরণকারীদের বিরুদ্ধে ব‍্যবস্থা নেন শ্রাবন্তী। বাংলাদেশ হাই কমিশনে (bangladesh high commission) অভিযোগ দায়ের করেন তিনি।

সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, দীর্ঘদিন ধরে অশ্লীল শব্দ ব‍্যবহার করে মেসেজ আসত শ্রাবন্তীর কাছে। বাংলাদেশের নম্বর থেকে করা হত সেই সব মেসেজ। হোয়াটসঅ্যাপ নয়, শুধু মেসেজই আসত পরপর। এমনকি দেশের সম্পর্কেও খারাপ কথা বলা হত। অভিনেত্রী জানান, প্রথমে তিনি তেমন পাত্তা দেননি বিষয়টাকে। অনেক নম্বর ব্লকও করেছেন। কিন্তু আবার অন‍্য নম্বর ব‍্যবহার করে পাঠানো হত মেসেজ।

সেই সময়েই শ্রাবন্তীর স্বামী রোশন তাঁকে পরামর্শ দেন এর বিরুদ্ধে ব‍্যবস্থা নিতে। তিনি বলেন, একজন জব্দ হলেই বাকিরাও নিজে থেকেই মেসেজ করা বন্ধ করে দেবে।

সেই মতোই কাজ করেন শ্রাবন্তী। তিনি জানান, বাংলাদেশে তাঁদের কয়েকজন আত্মীয় রয়েছে। তাদের মাধ‍্যমে অভিযোগ জানানো হয় বাংলাদেশ হাই কমিশনে। শ্রাবন্তীর মতে এবার উপযুক্ত ব‍্যবস্থা নিলেই বন্ধ হবে এই সব মেসেজ আসা। কিন্তু সম্প্রতি ফের অভিনেত্রীর একটি ছবিতে অশ্লীল মন্তব‍্য করা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Srabanti singh (@srabanti.smile) on

Back to top button