টাইমলাইনবিনোদনছবি

পাত্তা নেই রোশনের, মা বাবা ছেলের সঙ্গে ছবি শেয়ার করে বিশেষ বার্তা শ্রাবন্তীর

বাংলাহান্ট ডেস্ক: পরপর দু দুটো বিয়ে অসফল হওয়ার পর রোশন সিংয়ের (roshan singh) সঙ্গে তৃতীয় বারের জন‍্য বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। বিয়ের পর প্রথম এক বছর সুখে শান্তিতে কাটলেও ফের অশান্তির মেঘ ঘনাচ্ছে অভিনেত্রীর জীবনে।

তৃতীয় বিয়ে ভাঙার গুঞ্জনে তুমুল ট্রোল, সমালোচনার শিকার হয়ে চলেছেন শ্রাবন্তী। যে কোনো ছবি, ভিডিও শেয়ার করা মাত্রই একটাই প্রশ্নে ভরে যাচ্ছে অভিনেত্রীর সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলের কমেন্ট বক্স। সেই সঙ্গে দেদার ট্রোল, কটুক্তি, সমালোচনা তো রয়েছেই।

srabanti chatterjee Bangla Hunt Bengali News
তবে সেসব ট্রোল সমালোচনায় পাত্তা না দিয়ে নতুন শুরু পথে হেঁটেছেন শ্রাবন্তী। পুরনো তিক্ত সম্পর্ক ভুলে এবার নিজের জীবনটাকে ফের সুন্দর করে গোছানোর দিকে মন দিয়েছেন তিনি। একেবারে নতুন ফ্রেশ লুকে ধরা দিয়েছেন অভিনেত্রী।

পুরনো তিক্ত সম্পর্ক ভুলে ব‍্যক্তিগত সম্পর্কগুলোকেই আরো কাছে টেনে নিয়েছেন শ্রাবন্তী। সম্প্রতি ছেলে অভিমন‍্যু ও মা বাবার সঙ্গে দুটি ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। ছেলের সঙ্গে সেলফি পোস্ট করে মায়ের আবেগঘন বার্তা, ‘তোমাকে ছেলে হিসাবে পেয়ে আমি ধন‍্য। মা তোমাকে ভালবাসে’।

এদিন নিজের মা বাবার সঙ্গেও একটি ছবি শেয়ার করেন শ্রাবন্তী। হঠাৎ করেই তাঁরা এসে জোর চমকে দিয়েছেন, এমনি মন্তব‍্য করেন অভিনেত্রী। পাশাপাশি মা বাবাই যে তাঁর জীবনে সবথেকে বড় সমর্থক তাও উল্লেখ করেন তিনি। দুটি ছবিই ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

প্রসঙ্গত, সম্প্রতি নিজের ইনস্টা স্টোরিতে একটি সেলফি পোস্ট করেন শ্রাবন্তী। নীল শাড়িতে ক‍্যামেরাবন্দি হয়েছিলেন তিনি। কপালে ছোট্ট নীল টিপ, ঠোঁটে হালকা গোলাপী লিপস্টিক, শ্রাবন্তীর দিক থেকে চোখ সরানো দায়। সব ভুলে ফের একবার নিজেকে নতুন রঙে রাঙিয়ে নিয়েছেন তিনি।

Back to top button