টাইমলাইনবিনোদন

স্বামীর সঙ্গে ব্যক্তিগত ছবি দিয়ে নেটিজেনদের সমালোচনার মুখে শ্রাবন্তী

বাংলাহান্ট ডেস্ক: শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের নামের সঙ্গে বিতর্কটা ওতপ্রোত ভাবে জড়িয়ে রয়েছে। তাঁর বিয়ে করা নিয়ে এর আগেই নানা সমালোচনা শুনতে হয়েছে তাঁকে। শ্রাবন্তীর তৃতীয় বিয়ের খবরটা প্রকাশ্যে আসতেই তোলপাড় শুরু হয় নেটদুনিয়ায়। অনেকেই তাঁকে কটাক্ষ করতে থাকেন। এবার একাংশের সমর্থনও পেয়েছিলেন তিনি। অভিনেত্রী নিজে অবশ্য এইসব আলোচনা-সমালোচনায় কোনও কানই দেননি। দিব্যি বিয়ে করে টুক করে হানিমুনও সেরে এসেছেন। তারপর থেকে প্রায়ই স্বামী রোশন সিংয়ের সঙ্গে ছবি শেয়ার করেন সোশ্যাল মিডিয়ায়।

এই ছবি নিয়েই ফের নেটিজেনদের সমালোচনার মুখে পড়তে হয়েছে শ্রাবন্তীকে। সম্প্রতি রোশনের সঙ্গে একটি ছবি শেয়ার করেছিলেন তিনি সোশ্যাল মিডিয়ায়। তারপরেই কমেন্টে তাঁকে একজন ‘আন্টি’ বলে সম্বোধন করেন। অনেকেই নানা কটু মন্তব্য করতে থাকেন অভিনেত্রীর উদ্দেশ্যে।

https://www.instagram.com/p/B6av5kDhktk/?utm_source=ig_web_copy_link

অবশ্য এখনও শ্রাবন্তী এই বিষয়ে মুখ খোলেননি। এর আগেও নেটিজেনদের সব কটাক্ষের জবাবেই নীরব থেকেছেন তিনি। অবশ্য তাঁর বন্ধু ও সহঅভিনেতা-অভিনেত্রীরা সবসময়েই তাঁকে সমর্থন করে গিয়েছেন।

টলিউডে বেশ জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। তাঁর অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে কিছু বলার নেই। বেশ কয়েকটি সফল ও জনপ্রিয় ছবি রয়েছে তাঁর ঝুলিতে। এবার অভিনেতা বনি সেনগুপ্তর সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। ‘আজব প্রেমের গল্প’ ছবিতে দেখা যাবে তাঁদের। এই নতুন জুটির মাধ্যমে এক অসম প্রেমের কাহিনি উঠে আসবে ছবিতে। আগামী বছর মুক্তি পেতে চলেছে শ্রাবন্তী ও বনির এই ছবি।

Back to top button