ছবিটাইমলাইনবিনোদন

লাল পাড় শাড়ি, সিঁথি ভর্তি সিঁদুর, গুঞ্জনের মাঝেই নতুন বৌয়ের বেশে ভাইরাল শ্রাবন্তী! দেখুন ছবি

বাংলাহান্ট ডেস্ক: পরপর দু দুটো বিয়ে অসফল হওয়ার পর রোশন সিংয়ের (roshan singh) সঙ্গে তৃতীয় বারের জন‍্য বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। বিয়ের পর প্রথম এক বছর সুখে শান্তিতে কাটলেও ফের অশান্তির মেঘ ঘনাচ্ছে অভিনেত্রীর জীবনে।

হঠাৎ করেই নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল থেকে স্বামী রোশনের বেশিরভাগ ছবিই সরিয়ে দিয়েছেন শ্রাবন্তী। রয়েছে শুধু মাত্র গুটিকয়েক ছবি। তবে ইনস্টা হ‍্যান্ডেলে নিজের নাম শ্রাবন্তী সিংই রেখেছেন তিনি।


রোশনের সঙ্গে শ্রাবন্তীর শেষ যে ছবিটি রয়েছে তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে তা প্রায় এক বছর আগেকার। গত কয়েকদিন ধরেই এই বিষয়টা নিয়ে নানান গুঞ্জন শোনা যাচ্ছে সোশ‍্যাল মিডিয়ায়। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, রোশন নাকি জানিয়ে দিয়েছেন দশমীর বেশ কিছুদিন আগে থেকেই আলাদা থাকছেন তাঁরা।

এরই মাঝে নয়া অবতারে ধরা দিলেন শ্রাবন্তী। পরনে লাল পাড় সবুজ শাড়ি, গলায় সোনার হার, সিঁথিতে ভর্তি সিঁদুর নিয়ে হাসিমুখে ক‍্যামেরাবন্দি হলেন তিনি। মেকআপ রুমে মেকআপ আর্টিস্ট সুবীর মান্নার সঙ্গে ছবিটি তুলে নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী।

সম্প্রতি জীবনের নতুন ইনিংস শুরুর সুখবরও জানিয়েছেন অভিশ্রাবন্তী। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই সুখবর জানিয়েছেন তিনি। ভাইরাল হয়ে গিয়েছে সূই ভিডিও।

আসলে করোনা পরিস্থিতির মধ‍্যেও আস্ত একটা জিম খুলে ফেলেছেন শ্রাবন্তী। এই কঠিন পরিস্থিতিতেও সকলকে ফিট ও সুস্থ রাখার জন‍্যই এই জিম তিনি খুলেছেন বলে জানা যাচ্ছে।

জানা গিয়েছে, মধ‍্যমগ্রামের একটি শপিং মলে নিজের জিম ‘দ‍্য ফিটনেস এম্পায়ার’ এর শুভ উদ্বোধন করতে চলেছেন শ্রাবন্তী। সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই সুখব‍র জানিয়েছেন তিনি। শুভেচ্ছা জানিয়েছেন সাংসদ অভিনেত্রী নুসরত জাহানও।

অপরদিকে কেরিয়ারের দিক দিয়েও বেশ ব‍্যস্ত শ্রাবন্তী। হইচই এর একটি অরিজিনাল সিরিজ ‘দুজনে’র শুটিং শুরু হল আজ থেকে। এই সিরিজে শ্রাবন্তীর বিপরীতে দেখা যাবে সোহমকে। এছাড়াও ছোটপর্দায় সুপারস্টার পরিবারের সঞ্চালনাও করছেন অভিনেত্রী।

Back to top button