টাইমলাইনবিনোদন

‘বড় কিছু একটা আসতে চলেছে’, রোশনের সঙ্গে সম্পর্ক ভাঙার মুখে শ্রাবন্তীর ছেলের পোস্ট ভাইরাল

বাংলাহান্ট ডেস্ক: পরপর দু দুটো বিয়ে অসফল হওয়ার পর রোশন সিংয়ের (roshan singh) সঙ্গে তৃতীয় বারের জন‍্য বিয়ের পিঁড়িতে বসেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী চ‍্যাটার্জি (srabanti chatterjee)। বিয়ের পর প্রথম এক বছর সুখে শান্তিতে কাটলেও ফের অশান্তির মেঘ ঘনাচ্ছে অভিনেত্রীর জীবনে।

হঠাৎ করেই নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেল থেকে স্বামী রোশনের বেশিরভাগ ছবিই সরিয়ে দিয়েছেন শ্রাবন্তী। রয়েছে শুধু মাত্র গুটিকয়েক ছবি। তবে ইনস্টা হ‍্যান্ডেলে নিজের নাম শ্রাবন্তী সিংই রেখেছেন তিনি।


রোশনের সঙ্গে শ্রাবন্তীর শেষ যে ছবিটি রয়েছে তাঁর ইনস্টা হ‍্যান্ডেলে তা প্রায় এক বছর আগেকার। কিন্তু অভিনেত্রী যে সোশ‍্যাল মিডিয়ায় সক্রিয় নন এমনটা কিন্তু নয়। ছেলে ঝিনুক ওরফে অভিমন‍্যুর সঙ্গে প্রায়ই ছবি শেয়ার করে চলেছেন শ্রাবন্তী।

এরই মাঝে অভিমন‍্যুর প্রোফাইল ঘেঁটে পাওয়া গিয়েছে এক চাঞ্চল‍্যকর পোস্ট। মায়ের সঙ্গে নিজের ছোটবেলার একটি ছবি শেয়ার করে শ্রাবন্তীর ছেলে লিখেছেন, বড় কিছু একটা আসতে চলেছে। পাশাপাশি একটি মিউজিক কম্পোজিশনের ভিডিও শেয়ার করেছেন তিনি।

আর এই পোস্ট দেখেই তুঙ্গে উঠেছে জল্পনা। কি এমন খবর দিতে চলেছেন শ্রাবন্তী তাই নিয়েই চলছে জল্পনা কল্পনা। ইতিমধ‍্যেই অভিমন‍্যুর পোস্টে নেমেছে কমেন্টের ঢল। অনেকেরই কৌতূহল, এবার কি চতুর্থ বিয়েটা সারতে চলেছেন অভিনেত্রী? শ্রাবন্তীকে কটাক্ষ করে নানান অশ্লীল মন্তব‍্যও করছেন অনেকে। তবে এখনো এই বিষয়ে মুখে কুলুপ অভিনেত্রীর।

অপরদিকে রোশনের প্রোফাইলে শ্রাবন্তীর আর একটি ছবিও অবশিষ্ট নেই। এমনকি বিয়ের ছবিও সরিয়ে দিয়েছেন তিনি। এর আগেই রোশন জানিয়েছিলেন, পুজোর কিছুদিন আগে থেকেই আলাদা রয়েছেন শ্রাবন্তী ও তিনি। পুরো পুজোটাই আলাদা কাটিয়েছেন তাঁরা। উপরন্তু অভিনেত্রীর সঙ্গে সম্পর্কটাকে ‘অতীতের সম্পর্ক’ বলে নাকি মন্তব‍্য করেছেন রোশন।

Back to top button