টাইমলাইনবিনোদন

শ্রীলেখা মিত্রের নাম করে ভুয়ো অ্যাকাউন্ট খুলে পাঠানো হচ্ছে ফ্রেন্ড রিকোয়েস্ট! রেগে আগুন অভিনেত্রী

বাংলাহান্ট ডেস্কঃ ভুয়ো ফেসবুক কাণ্ডে এবার নাম জড়াল টলি অভিনেত্রী শ্রীলেখা মিত্রর (sreelekha mitra)। বেশ কয়েকদিন ধরে নিজের শরীরচর্চার একাধিক মুহূর্তের ছবি অনুরাগীদের মধ্যে ভাগ করে নেওয়ার পরই, ভুয়ো অ্যাকাউন্ট হোল্ডারের নামে সরাসরি অভিযোগ করলেন টলি অভিনেত্রী।

শ্রীলেখা অভিযোগ করেছেন, ‘আমার কিছু গ্ল্যামারাস ছবি ব্যবহার করে দেবাশিস বসু নামের একটি লোক আমার নাম করে একটি ফেক প্রোফাইল বানিয়েছেন। অ্যাকাউন্ট খুলেই সকলকে বন্ধুত্বের ডাক পাঠাচ্ছেন। শুনে আমি হতভম্ব হয়ে প্রোফাইলের স্ক্রিন শট নিয়ে ফেসবুকে পোস্ট করি। সেইসঙ্গে লিখি আমার নাম কবে থেকে দেবাশিস বসু হয়ে গেল?’

‘এই বেজন্মার বিরুদ্ধে পদক্ষেপ করুন’! – জোর গলায় প্রতিবাদ জানিয়ে ক্ষিপ্ত অভিনেত্রী আবেদন জানালেন। পাশাপাশি শ্রীলেখা আরও জানালেন, লোকটি একজন বিকৃতমনস্ক ব্যক্তি। আমি নিজে ওই প্রোফাইলে দেখেছি আমার বেশিরভাগ গ্ল্যামারাস ছবি ব্যবহার করে ইঙ্গিতপূর্ণ মন্তব্য লেখা আছে’।

সম্প্রতিকালে মাঝে মাঝেই নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শরীরচর্চা করার বা পোস্ট ওয়ার্ক আউট ছবি শেয়ার করছেন শ্রীলেখা। অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফের স্লিম অ্যান্ড ফিট ফিগারে ফেরত আসার জন‍্য কসরত চালিয়ে যাচ্ছেন তিনি। সেই কসরতেরই মাঝে মাঝে কিছু ঝলক শেয়ার করে নিচ্ছেন অনুরাগীদের সঙ্গে।

যোগা করতে দেখা গিয়েছিল শ্রীলেখাকে। দিব‍্যি সাবলীলতার সঙ্গে চক্রাসন করে দেখিয়েছিলেন তিনি। বেশ কয়েক সেকেন্ড শরীরকে চক্রাসনে ধরেও রেখেছিলেন শ্রীলেখা। সেই ভিডিওটি নিজের ইনস্টা হ‍্যান্ডেলেও শেয়ার করেছিলেন তিনি। এর আগে পিঠে ও ঘাড়ের দুটি ট‍্যাটুর ছবিও শেয়ার করেছিলেন অভিনেত্রী।

Back to top button