টাইমলাইনবিনোদন

শর্ত মেনে পথপশুকে দত্তক, রেড ভলান্টিয়ার শশাঙ্কর সঙ্গে ডেটে যাচ্ছেন শ্রীলেখা

বাংলাহান্ট ডেস্ক: ডেটে চললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। সঙ্গী রেড ভলান্টিয়ার শশাঙ্ক ভাভসর (shasanka bhavsar)। তাঁর সঙ্গে ডেটে যেতে হলে পথপশুদের দত্তক নিতে হবে, এমনটাই শর্ত দিয়েছিলেন অভিনেত্রী। সেদিনই সে শর্ত পূরণ করেন শশাঙ্ক। কথা রেখেছেন শ্রীলেখা। আগামী বুধবারই ডেটে যাচ্ছেন তিনি।

ডেটের সঙ্গী, দিন সবই ঠিক। কিন্তু কী পোশাক পরে যাবেন সেটাই এখনো বুঝে উঠতে পারছেন না শ্রীলেখা। শাড়ি পরবেন নাকি ওয়েস্টার্ন পোশাকে সাজবেন? ধন্দ দূর করতে তাই সোশ‍্যাল মিডিয়ার সাহায‍্য নিলেন অভিনেত্রী। ফেসবুকে তিনি লিখলেন, ‘বুধবার শশাঙ্ক ভাভসরের সঙ্গে আমার ডেট পাকা। তাহলে আমি কী পোশাক পরে যাই?’


কমেন্ট বক্স ভরে গিয়েছে শ্রীলেখার অনুরাগীদের পরামর্শে। অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য লিখেছেন, শ্রীলেখাকে শাড়িতেই ভাল লাগে। আর বাঙালির ডেটে তো শাড়ি পরতেই হবে। আবার আরেকজন লিখেছেন, ডেনিম জিন্স ও সাদা টিশার্ট পরতে শ্রীলেখাকে। এই প্রস্তাবটাও বেশ মনে ধরেছে অভিনেত্রীর।

কিছুদিন আগে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করে অনুরাগীদের উদ্দেশে শ্রীলেখা বার্তা দিয়েছিলেন, কমেন্টে তাঁরা প্রশ্ন করলে প্রতিদিন একটি করে প্রশ্নের উত্তর দেবেন তিনি। সেখানেই একজন প্রশ্ন করে শ্রীলেখার সঙ্গে ডেটে যেতে হলে কী করতে হবে? উত্তরে শ্রীলেখা বলেন, তাঁকে যদি সত‍্যিই কেউ ভালবাসে তবে যেন পথপশুদের সঙ্গে ভালবেসে ছবি দেয়। তাহলেই কফি ডেট পাক্কা।

অনেকেই উত্তর দিয়েছেন তারা পথপশুদের খাবার দেন, দত্তক নেন। এমন একটি কাজে শ্রীলেখা যে বেশ খুশি তা বলা বাহুল‍্য। সেদিনই রেড ভলান্টিয়ার শশাঙ্ক ভাভসর এক পথকুকুরকে দত্তক নেন শ্রীলেখার শর্ত মেনে। সেই মতো অভিনেত্রীও কথা দেন কফি ডেট পাকা।

Related Articles

Back to top button