টাইমলাইনবিনোদন

হ‍্যান্ডসাম প্রাক্তনের থেকে মন সরাতে পারেন না, বিবাহবার্ষিকীর দিনে আবেগপ্রবণ শ্রীলেখা

বাংলাহান্ট ডেস্ক: বছর ১৭ আগে ২০ নভেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। এখন বিচ্ছেদ হয়ে গেলেও প্রাক্তন স্বামী শিলাদিত‍্য স‍্যান‍্যালকে ভুলতে পারেননি তিনি। আজ বিবাহবার্ষিকীর দিনে বিয়ের দুটি পুরনো ছবি শেয়ার করে আবেগপ্রবণ হয়ে পড়েছেন শ্রীলেখা।

একটি ছবিতে দেখা যাচ্ছে কনের বেশে শ্রীলেখাকে। অপর ছবিতে প্রাক্তন স্বামী শিলাদিত‍্যর পাশে সিঁথিতে সিঁদুর নিয়ে হাসিমুখে শ্রীলেখা। ক‍্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘আজ হতে পারত আমাদের ১৭তম বিবাহবার্ষিকী। হ‍্যান্ডসাম না আমার এক্স? তাই তো আর সেভাবে কাউকে মনে ধরল না।’ সেই সঙ্গে ‘বিধিবদ্ধ সতর্কীকরণ’ হিসাবে তিনি লিখেছেন, ‘দুঃখের ইমোজি আর শুভ বিবাহবার্ষিকী বললে তৎক্ষণাৎ আনফ্রেন্ড করা হবে।’

সংবাদ মাধ‍্যমকে শ্রীলেখা জানান, শুধু মনটাই নয় সেই সঙ্গে রূপও দেখেন তিনি। এই দিকে বেশ খুঁতখুঁতে তিনি। সেই জন‍্যই প্রাক্তনকে ভুলে আর কাউকে এখনো পছন্দ হল না তাঁর। এই দিনে আরো বেশি করে মনে পড়ে প্রাক্তন স্বামীকে। শ্রীলেখা নিজেই মনে করেন। শিলাদিত‍্যও যে তাঁকে মনে করেন তা নিয়েও নিশ্চিত তিনি। শুধু শ্রীলেখার মতো তা প্রকাশ করেন না শিলাদিত‍্য।


তবে অভিনেত্রীর বক্তব‍্য, তাঁদের দুজনের মধ‍্যে কোনো মনোমালিন‍্য নেই। কোনো খারাপ লাগা নেই। একে অপরের বাড়িতেও যান তাঁরা। শিলাদিত‍্য ও শ্রীলেখার মেয়েও দিব‍্যি খুশি। শুধু একে অন‍্যের সঙ্গে থাকেষ না শ্রীলেখা শিলাদিত‍্য। অভিনেত্রীর কথায়, তিনি একজনের প্রতিই দুর্বল থাকলেও এমন নয় যে একাধিক মানুষের মধ‍্যে মনের মানুষ খোঁজা একেবারেই ভুল নয়। তবে তিনি কারোর নাম উল্লেখ করেননি।

Back to top button