টাইমলাইনবিনোদনরাজনীতি

নখে কাস্তে-হাতুড়ি এঁকে মধ‍্যমা প্রদর্শন! ব্রিগেডে যাওয়ার পথেই ‘বিতর্কিত’ পোস্ট শ্রীলেখার

বাংলাহান্ট ডেস্ক: নিজের মতামতটা স্পষ্ট ভাবে ব‍্যক্ত করতে কোনোদিনই পিছপা হন না শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। রাজনৈতিক মতামতও গত কয়েকদিন ধরেই ব‍্যক্ত করতে দেখা যাচ্ছে তাঁকে। নির্বাচনের আগে যেভাবে টলিউডে রাজনীতিতে যোগদান ও দল বদলের হিড়িক উঠেছে তাকে কটাক্ষ করেছেন শ্রীলেখা। পাশাপাশি জানিয়েছেন নিজের মতাদর্শ কোনোদিন পরিবর্তন করবেন না তিনি।

এবার লাল পতাকা হাতে বাম কংগ্রেসের ব্রিগেড সভায় হাজির হলেন শ্রীলেখা। লাল ঝান্ডা হাতে নিয়ে ফেসবুকে ছবিও শেয়ার করেন তিনি। শ্রীলেখা পাশাপাশি ব্রিগেডে উপস্থিত হয়েছে সব‍্যসাচী চক্রবর্তী, বাদশা মৈত্র, তরুণ মজুমদাররা। এঁরা সকলেই বামমনস্ক বলে পরিচিত।


হাতে কাস্তে হাতুড়ির নেইল আর্ট করে মধ‍্যমা প্রদর্শন করেও একটি ছবি শেয়ার করেন শ্রীলেখা। ইতিমধ‍্যেই সেই ছবি নিয়ে বিতর্ক শুরু হয়েছে নেটদুনিয়ায়। বিরোধীদের উদ্দেশেই কি পরোক্ষে মধ‍্যমা প্রদর্শন করলেন তিনি? শ্রীলেখাকে নিয়ে কটাক্ষ ছুঁড়ে দিয়েছেন নেটজনতার একাংশ।

সম্প্রতি একটি গানের ভিডিও শেয়ার করেন শ্রীলেখা। ‘খেলা হবে’ স্লোগান তুলে নরেন্দ্র মোদী মমতা বন্দ‍্যোপাধ‍্যায় দুই পক্ষকেই কটাক্ষ করেন তিনি। রেডইঙ্ক এর তৈরি মিউজিক ভিডিওটি শেয়ার করে শ্রীলেখা লেখেন, ‘হবে হবে খেলা হবে, ধৈর্য্য ধরুন’। ভিডিওটি তিনি পরিচালক অনীক ধরের থেকে পেয়েছেন বলে জানান শ্রীলেখা।

এর আগে একটি স্ট‍্যাটাস শেয়ার করেছিলেন শ্রীলেখা। নিজের নতুন লুকের একটি ছবি শেয়ার করে তিনি লেখেন, লুক বদলে ফেললেও তাঁর মতাদর্শটা একই আছে। নাম না করেই যে সম্প্রতি দল বদল করা তারকাদের কটাক্ষ করেছেন তিনি তা স্পষ্টই বোঝা গিয়েছে।

বাম কংগ্রেস জোটের ‘টুম্পা’ গানের প‍্যারোডি ‘টুম্পা তোকে নিয়ে ব্রিগেড যাব’ শেয়ার করেছিলেন শ্রীলেখা। তিনি জানিয়েছিলেন গানটি বেশ পছন্দ হয়েছে তাঁর। টুম্পার প‍্যারোডির যে বেশ ভাল প্রভাব তরুণ প্রজন্মের উপর পড়েছে তা স্পষ্টই দেখা যাচ্ছে আজ বাম কংগ্রেসের ব্রিগেড সভায়।

 

 

 

Back to top button