টাইমলাইনবিনোদন

মাথায় হিজাব, বাংলাদেশ থেকে ফিরে শ্রীলেখা বললেন, ৩ কেজি ওজন বেড়েছে!

বাংলাহান্ট ডেস্ক: বাংলাদেশ থেকে সদ্য ফিরেছেন শ্রীলেখা মিত্র (Sreelekha Mitra)। ২১ তম ঢাকা চলচ্চিত্র উৎসবে যোগ দিতে ওপার বাংলায় গিয়েছিলেন তিনি। যাওয়ার আগে ঘুঁষি দেখিয়ে বলে দিয়েছিলেন, ভালবাসার নামে খাওয়ানোর অত্যাচার করলে এটাই করবেন। কিন্তু কে শোনে কার কথা! পুরনো বন্ধুকে কাছে পেয়ে আতিথেয়তার কোনো ত্রুটি রাখলেন না রুমনা ইসলাম মুক্তি। ফল যা হওয়ার তাই হল। ওজন বাড়িয়ে দেশে ফিরলেন শ্রীলেখা।

বাংলাদেশের সঙ্গে বরাবরই আত্মার সম্পর্ক শ্রীলেখার। তাঁর জন্ম ভারতে হলেও অভিনেত্রীর বাবা ছিলেন ওপার বাংলার মানুষ। বাবার মুখে দেশের বাড়ির গল্প শুনে বড় হয়েছেন শ্রীলেখা। বাবাকে নিয়ে বাংলাদেশে গিয়েওছেন তিনি। সেখানে রয়েছে তাঁর প্রিয় বন্ধু রুমানা ইসলাম মুক্তি। পুরনো বন্ধুকে ভাল করে না খাইয়ে ছাড়তেই চাননি তিনি।

sreelekha mitra video

কলকাতায় ফিরে একটি ছবি শেয়ার করেছেন শ্রীলেখা। মাথায় হিজাব পরে নো মেকআপ লুকে একটি সেলফি তুলেছেন তিনি। ক্যাপশনে লিখেছেন, ‘বাংলাদেশ হ্যাংওভার, বেশি না ৩ কেজি বারসে। এটা রুমানা ইসলাম মুক্তি করসে’। কমেন্টে নেটিজেনরা লিখেছেন, ৩ কেজি কোনো ব্যাপারই না। জিমে গিয়েই ঝরিয়ে নিতে পারবেন শ্রীলেখা। আবার একজন ইতিমধ্যেই আবারো বাংলাদেশে আসার জন্য আমন্ত্রণ জানিয়ে রেখেছেন অভিনেত্রীকে।

চলচ্চিত্র উৎসব উপলক্ষে এক সপ্তাহ বাংলাদেশে ঘুরে এলেন শ্রীলেখা। তাঁর পরিচালিত এবং প্রযোজিত ‘এবং ছাদ’ ছবিটি প্রদর্শিত হয়েছে ঢাকা চলচ্চিত্র উৎসবে। ওপার বাংলার সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারের ভিডিও থেকে বাংলাদেশে থাকার নানান টুকরো টুকরো ছবি শেয়ার করেছিলেন তিনি। পাশাপাশি বন্ধু রুমানা ইসলাম মুক্তির সঙ্গেও ছবি তুলে শেয়ার করেছিলেন সবার সঙ্গে।

লিখেছিলেন, ‘আমরা বন্ধু…. আজকের না ২০ বছরেরও বেশী, ও মুসলিম আমি হিন্দু, ওর দেশ বাংলাদেশ আমার ভারত….. তাতে ওর বা কি আমারো বা কি, আমরা বন্ধু। আমরা পারলে তোমরা কেনো পারবে না? বন্ধু হও ভালো থাকো’।

Related Articles