ছবিটাইমলাইনবিনোদন

শরীরচর্চার পর পরনের জামা তুলে দেখালেন ‘ভুঁড়ি’, সোশ‍্যাল মিডিয়ায় ফের বোল্ড শ্রীলেখা!

বাংলাহান্ট ডেস্ক: ফের একবার সংবাদ শিরোনামে উঠে এলেন শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। এর আগে লকডাউনে পথ কুকুরদের খাওয়ানো থেকে শুরু করে টলিউডে স্বজনপোষন নিয়ে বিতর্ক, সবেতেই লাইমলাইটে থেকেছেন অভিনেত্রী। ফের একবার একটি নতুন ছবি (photo) দিয়ে বিতর্ক উসকে দিয়েছেন শ্রীলেখা।

আবারো শরীরচর্চার পর ছবি শেয়ার করেছেন অভিনেত্রী। বলা যায়, বেশ সাহসিকতারই পরিচয় দিয়েছেন তিনি। সেলিব্রিটি হয়ে নিজের ‘ভুঁড়ি’র ছবি সোশ‍্যাল মিডিয়ায় পোস্ট করা তো চাট্টিখানি কথা নয়। কিন্তু শ্রীলেখা চিরদিনই চ‍্যালেঞ্জিং। জীবনটা একটু অন‍্যরকম ভাবে বাঁচতেই ভালবাসেন তিনি।


জিমে ঘাম ঝরানোর পর পরনের টপ কিছুটা তুলে পেটে হাত দিয়ে একটি মিরর সেলফি তুলেছেন শ্রীলেখা। ক‍্যাপশনে মজা করে লিখেছেন, ‘ও বলছে যেতে পারি কিন্তু কেন যাব’। পাশে আবার ব্র‍্যাকেটে উল্লেখও করে দিয়েছেন কার উদ্দেশে বলা এই কথাগুলো। লিখেছেন, ‘ও মানে আমার আমার ভুঁড়ি, সব বুঝিয়ে দিতে পারবো না বাপু’।


কিছুদিন আগেই ফিল্টার ও এডিট ছাড়া কোনো রকম কাটছাঁট ছাড়া নিজের আসল লুকের ছবি পোস্ট করেছিলেন শ্রীলেখা। সঙ্গে জিমে শরীরচর্চা করার একটি ছবিও কোলাজ করে দিয়েছিলেন তিনি।

ক‍্যাপশনটিও চমকপ্রদ দিয়েছিলেন শ্রীলেখা। লিখেছিলেন, ‘সেক্সারসাইজ ছাড়া এক্সারসাইজেও স্বাভাবিক গ্লো বাড়ে।’ বলা বাহুল‍্য, ক‍্যাপশন সহ ছবিটি নেটিজেনদের নজর কাড়তে দেরি করেনি। তবে টিভির পর্দায় দেখা শ্রীলেখার সঙ্গে এই সেলফির শ্রীলেখার বেশ পার্থক‍্য। এই নো ফিল্টার সেলফিতে মেকআপ ও এডিটের অভাব, বয়সের ছাপ স্পষ্ট। তবে অনেকেই অভিনেত্রীর সাহসের প্রশংসা করেছিলেন।

প্রসঙ্গত, সম্প্রতি জানা গিয়েছে পরিচালক অংশুমান ব‍্যানার্জির আগামী ছবি ‘১২ সেকেন্ড’এ অভিনয় করতে চলেছেন শ্রীলেখা। শ্রীলেখার স্বামীর ভূমিকায় দেখা যাবে প্রখ‍্যাত গায়ক তথা অভিনেতা শিলাজিৎ মজুমদারকে। এছাড়া ওয়েব সিরিজেও অভিনয় করতে চলেছেন শ্রীলেখা। সেই সঙ্গে অভিষেক করবেন পরিচালনাতেও।

Back to top button