ছবিটাইমলাইনবিনোদন

‘সেক্সারসাইজ ছাড়া এক্সারসাইজেও বাড়ে ন‍্যাচারাল গ্লো’, বিনা মেকআপে ছবি দিয়ে বিষ্ফোরক শ্রীলেখা!

বাংলাহান্ট ডেস্ক: ফের একবার সংবাদ শিরোনামে উঠে এলেন শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। এর আগে লকডাউনে পথ কুকুরদের খাওয়ানো থেকে শুরু করে টলিউডে স্বজনপোষন নিয়ে বিতর্ক, সবেতেই লাইমলাইটে থেকেছেন অভিনেত্রী। ফের একবার একটি নতুন ছবি (photo) দিয়ে বিতর্ক উসকে দিয়েছেন শ্রীলেখা।

সম্প্রতি নিজের ফেসবুক হ‍্যান্ডেলে একটি সেলফি শেয়ার করেছেন অভিনেত্রী। তবে এই সেলফির বিশেষত্ব হল এটি ফিল্টার ও এডিট ছাড়া। কোনো রকম কাটছাঁট ছাড়া আসল লুকেরই ছবি পোস্ট করেছেন শ্রীলেখা। সঙ্গে জিমে শরীরচর্চা করার একটি ছবিও কোলাজ করে দিয়েছেন তিনি।

ক‍্যাপশনটিও চমকপ্রদ দিয়েছেন শ্রীলেখা। লিখেছেন, ‘সেক্সারসাইজ ছাড়া এক্সারসাইজেও স্বাভাবিক গ্লো বাড়ে।’ বলা বাহুল‍্য, ক‍্যাপশন সহ ছবিটি নেটিজেনদের নজর কাড়তে দেরি করেনি। তবে টিভির পর্দায় দেখা শ্রীলেখার সঙ্গে এই সেলফির শ্রীলেখার বেশ পার্থক‍্য রয়েছে। এই নো ফিল্টার সেলফিতে মেকআপ ও এডিটের অভাব, বয়সের ছাপ স্পষ্ট। তবে অনেকেই অভিনেত্রীর সাহসের প্রশংসা করেছেন।

পর্দায় খুব একটা দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ঠ সক্রিয় থাকেন শ্রীলেখা। মাঝে মাঝেই নানান ছবি, ভিডিও নিজের ইনস্টগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। বহুবার খোলামেলা পোশাকে বোল্ড ছবি, ভিডিও পোস্ট করেছেন তিনি। সেই সঙ্গে সোজা কথাটা স্পষ্ট ভাবে বলতেও তিনি বেশ ভালই জানেন।

টলিউডের স্বজনপোষন নিয়ে মুখ খোলাতে ‘মূল‍্য’ চোকাতে হয়েছে, এমন মন্তব‍্যও করেছেন শ্রীলেখা। একটি জনপ্রিয় কমেডি রিয়েলিটি শোয়ের বিচারকের আসন থেকে তাঁকে সরিয়ে দেওয়া হয়েছে। মুখ খোলার জন‍্যই এই ‘শাস্তি’ পেতে হয়েছে বলে মন্তব‍্য করেন অভিনেত্রী।

Back to top button