টাইমলাইনবিনোদন

ম‍্যাচিং পোশাক পরে কফি ডেটে শ্রীলেখা, ডেটের মাঝেই শেয়ার করলেন ছবি

বাংলাহান্ট ডেস্ক: কথা দিয়েছিলেন বুধবার ডেটে যাবেন পশুপ্রেমী তথা রেড ভলান্টিয়ার শশাঙ্ক ভাভসরের (shasanka bhavsar) সঙ্গে। কথা দিয়ে কথা রাখতে জানেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। এদিন সময় মেনে ঠিক পৌঁছে গেলেন তিনি দক্ষিণ কলকাতার এক ক‍্যাফেতে। তাঁর শর্ত মেনে পথপশুকে দত্তক নিতেই শশাঙ্কর জন‍্য এই উপহার শ্রীলেখার।

সোশ‍্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে একটি প্রশ্ন উত্তরের খেলা শুরু করেছিলেন শ্রীলেখা। সেখানেই তিনি শর্ত দিয়েছিলেন, পথপশুদের দত্তক নিলেই মিলবে তাঁর সঙ্গে ডেটের সুযোগ। শর্ত মেনে পথপশুদের দত্তক নিয়ে ছবি পোস্ট করেছিলেন শশাঙ্ক। কথা দিয়ে তাই বুধবারই ডেটে গেলেন শ্রীলেখা। এই ডেট নিয়ে অভিনেত্রীর অনুরাগীদের মধ‍্যে বেশ উত্তেজনা ছিল। তাই ডেটের মাঝেই সোশ‍্যাল মিডিয়ায় শশাঙ্ককে সঙ্গে নিয়ে একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

ডেটটি নিয়ে নিজেও বেশ আগ্রহী ছিলেন শ্রীলেখা। কিন্তু কী পোশাক পরে যাবেন সেটাই বুঝে উঠতে পারছিলেন না তিনি। শাড়ি পরবেন নাকি ওয়েস্টার্ন পোশাকে সাজবেন? ধন্দ দূর করতে তাই সোশ‍্যাল মিডিয়ার সাহায‍্য নিয়েছিলেন অভিনেত্রী। কমেন্ট বক্স ভরে গিয়েছিল শ্রীলেখার অনুরাগীদের পরামর্শে। অভিনেত্রী প্রিয়াঙ্কা ভট্টাচার্য লিখেছিলেন, শ্রীলেখাকে শাড়িতেই ভাল লাগে। আর বাঙালির ডেটে তো শাড়ি পরতেই হবে। আবার আরেকজন লিখেছিলেন, ডেনিম জিন্স ও সাদা টিশার্ট পরতে শ্রীলেখাকে। এই প্রস্তাবটাও বেশ মনে ধরেছে অভিনেত্রীর।

আর সেই মতো সাদা টিশার্ট জিন্সেই গিয়েছিলেন শ্রীলেখা। অপরদিকে শশাঙ্কও এসেছিলেন একই পোশাকে। অভিনেত্রীকে চকলেট উপহার দেন তিনি। তবে শশাঙ্কর জন‍্য আনা উপহার এখন জানাননি শ্রীলেখা। কফির পাশাপাশি টুকটাক পেটপুজোও সারেন দুজন। তবে রেড ভলান্টিয়ার শশাঙ্ক জানিয়েছেন তাঁদের মধ‍্যে রাজনীতির বিষয়ে কোনো কথা হয়নি।

Related Articles

Back to top button