টাইমলাইনবিনোদনভিডিও

টাইট কালো টপ, যোগা প‍্যান্টে চক্রাসন, মুহূর্তে ভাইরাল শ্রীলেখার চরম হট ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ফের একবার সংবাদ শিরোনামে উঠে এলেন শ্রীলেখা মিত্র (sreelekha mitra)। এর আগে লকডাউনে পথ কুকুরদের খাওয়ানো থেকে শুরু করে টলিউডে স্বজনপোষন নিয়ে বিতর্ক, সবেতেই লাইমলাইটে থেকেছেন অভিনেত্রী।

মাঝে মাঝেই নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শরীরচর্চা করার বা পোস্ট ওয়ার্ক আউট ছবি শেয়ার করেন শ্রীলেখা। অতিরিক্ত মেদ ঝড়িয়ে ফের স্লিম অ্যান্ড ফিট ফিগারে ফেরত আসার জন‍্য কসরত চালিয়ে যাচ্ছেন তিনি। সেই কসরতেরই এক ঝলক এবার অনুরাগীদের সঙ্গে শেয়ার করে নিয়েছেন অভিনেত্রী।

যোগা করতে দেখা গিয়েছে শ্রীলেখাকে। দিব‍্যি সাবলীলতার সঙ্গে চক্রাসন করে দেখিয়েছেন তিনি। বেশ কয়েক সেকেন্ড শরীরকে চক্রাসনে ধরেও রাখলেন শ্রীলেখা। এই ভিডিওটি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন তিনি। এর আগে পিঠে ও ঘাড়ের দুটি ট‍্যাটুর ছবিও শেয়ার করেন অভিনেত্রী। ক‍্যাপশনে মজা করে লিখেছেন, ‘যাবো নাকি কাটাবো? কোথায় বলো?’

শ্রীলেখা যে গতে বাঁধা জীবন কোনোদিনই তেমন পছন্দ করেন না তা অনেকেই। বাস্তব জীবনের মতো সোশ‍্যাল মিডিয়াতেও তিনি একই রকম ‘বোল্ড’। কিছুদিন আগেই ‘ভুঁড়ি’র ছবি শেয়ার করে সবাইকে চমকে দিয়েছিলেন শ্রীলেখা। জিমে ঘাম ঝরানোর পর পরনের টপ কিছুটা তুলে পেটে হাত দিয়ে একটি মিরর সেলফি তোলেন শ্রীলেখা।

ক‍্যাপশনে মজা করে লেখেন, ‘ও বলছে যেতে পারি কিন্তু কেন যাব’। পাশে আবার ব্র‍্যাকেটে উল্লেখও করে দেন কার উদ্দেশে বলা এই কথাগুলো। লেখেন, ‘ও মানে আমার আমার ভুঁড়ি, সব বুঝিয়ে দিতে পারবো না বাপু’। কিছুদিন আগেই ফিল্টার ও এডিট ছাড়া কোনো রকম কাটছাঁট ছাড়া নিজের আসল লুকের ছবি পোস্ট করেছিলেন শ্রীলেখা। সঙ্গে জিমে শরীরচর্চা করার একটি ছবিও কোলাজ করে দিয়েছিলেন তিনি।

ক‍্যাপশনটিও চমকপ্রদ দিয়েছিলেন শ্রীলেখা। লিখেছিলেন, ‘সেক্সারসাইজ ছাড়া এক্সারসাইজেও স্বাভাবিক গ্লো বাড়ে।’ বলা বাহুল‍্য, ক‍্যাপশন সহ ছবিটি নেটিজেনদের নজর কাড়তে দেরি করেনি। তবে টিভির পর্দায় দেখা শ্রীলেখার সঙ্গে এই সেলফির শ্রীলেখার বেশ পার্থক‍্য। এই নো ফিল্টার সেলফিতে মেকআপ ও এডিটের অভাব, বয়সের ছাপ স্পষ্ট। তবে অনেকেই অভিনেত্রীর সাহসের প্রশংসা করেছিলেন।

Back to top button