টাইমলাইনবিনোদন

কঙ্গনার ‘গুরুদেব’ নরেন্দ্র মোদী! ছবি শেয়ার করে কটাক্ষ শ্রীলেখার

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের কন্ট্রোভার্সি কুইন হিসাবে পরিচিত কঙ্গনা রানাওয়াত (kangana ranawat)। তিনি মুখ খোলা মানেই কোনো না কোনো বিতর্ক (controversy) দানা বাঁধবেই। প্রতিপক্ষকে সপাটে জবাব দিতে কখনোই পিছপা হন না। কিছুদিন আগেই বিতর্কিত টুইটের জেরে টুইটার থেকে বিতাড়িত হয়েছেন অভিনেত্রী।

তাতেও অবশ‍্য দমেননি তিনি। টুইটার থেকে বিতাড়িত হওয়ায় দেশীয় কু অ্যাপ স্বাগত জানিয়েছে তাঁকে। এছাড়া ইনস্টাগ্রামে এখন নিজের মতামত প্রকাশ করছেন তিনি। অপরদিকে এসবের জেরে সোশ‍্যাল মিডিয়ায় একের পর এক মিম তৈরি হচ্ছে কঙ্গনাকে নিয়ে। সোশ‍্যাল মিডিয়া ভরে উঠেছে কুইন অভিনেত্রীকে নিয়ে হাসি তামাশায়। এমনি একটি মিম শেয়ার করে কঙ্গনাকে কটাক্ষ করেছেন শ্রীলেখা মিত্র (sreelekha mitra)।


একটি ছবি শেয়ার করেছেন শ্রীলেখা। সেখানে গুরুদেবের জায়গায় এডিট করে বসানো হয়েছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মুখ এবং শিষ‍্যার জায়গায় রয়েছেন কঙ্গনা। নরেন্দ্র মোদী রূপী গুরুদেবের কথা মন দিয়ে শুনছেন অভিনেত্রী। নেহাৎ মজার ছলেই মিমটি শেয়ার করেছেন শ্রীলেখা। ক‍্যাপশনে লিখেছেন, ‘এটা যাতা’।

অতি সম্প্রতি করোনা আক্রান্ত হয়েছেন কঙ্গনা রানাওয়াত। শনিবার সোশ‍্যাল মিডিয়ায় নিজেই এই খবর জানিয়েছেন তিনি। কিছু অস্বস্তি হওয়ায় করোনা পরীক্ষা করান অভিনেত্রী। রিপোর্ট আসে পজিটিভ। তবে এই ভাইরাসকে আর বাড়তে দেবেন না, ধ্বংস করে দেবেন বলে মন্তব‍্য করেন কঙ্গনা।

এদিন নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে ধ‍্যানরত একটি ছবি শেয়ার করেন কঙ্গনা। তিনি লেখেন, ‘গত কয়েকদিন ধরে একটু ক্লান্ত লাগছিল, সেই সঙ্গে চোখে জ্বালা ভাব ছিল। হিমাচল যাওয়ার কথা ভাবছিলাম তাই গতকাল পরীক্ষা করাই। আজ রিপোর্ট আসলে জানতে পারি আমি করোনা পজিটিভ।’

অভিনেত্রী আরো লিখেছেন, ‘নিজেকে কোয়ারেন্টাইন করে নিয়েছি আমি। কোনো ধারনাই ছিল না আমার শরীরে এই ভাইরাস পার্টি করছিল এতদিন। এখন একে ধ্বংস করে দেব আমি। নিজের উপর শক্তি ফলাতে দিও না কাউকে। ভয় পেলে ভয় আরো জাঁকিয়ে বসবে। আসুন এই করোনাকে ধ্বংস করে ফেলি। এটা পাতি ফ্লু ছাড়া কিছুই না যা বেশি মনোযোগ পেয়ে গিয়েছে আর এখন কিছু মানুষকে ভয় দেখাচ্ছে। হর হর মহাদেব‌।’

Related Articles

Back to top button