fbpx
টাইমলাইনবিনোদন

আলো আঁধারিতে রাত পোশাকে গোপন ছবি শেয়ার করলেন শ্রীলেখা!

বাংলাহান্ট ডেস্ক: একসময় টলিউড দাপিয়ে বেড়িয়েছেন তিনি। নব্বইয়ের দশকের অন্যতম সেরা অভিনেত্রী ছিলেন তিনি। কথা হচ্ছে, শ্রীলেখাকে নিয়ে। বেশ অনেক দিনই অভিনয় জগত থেকে নিজেকে দূরে সরিয়ে নিয়েছেন তিনি। তবে রিয়েলিটি শোয়ের মঞ্চে তাঁকে দেখা গিয়েছে বিচারকের আসনে।

তবে পর্দায় খুব একটা দেখা না গেলেও সোশ্যাল মিডিয়ায় যথেষ্ঠ সক্রিয় থাকেন শ্রীলেখা। মাঝে মাঝেই নানান ছবি, ভিডিও নিজের ইনস্টগ্রাম হ্যান্ডেলে শেয়ার করে নেন অনুরাগীদের সঙ্গে। সম্প্রতি আরও একটি ছবি শেয়ার করেছেন শ্রীলেখা। তবে এই ছবিটি একটু অন্যরকম। একটি সেলফি পোস্ট করেছেন অভিনেত্রী।

View this post on Instagram

Good night people

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial) on

রাতের আধো অন্ধকার, আধো আলোতে মোহময়ী রূপে ধরা দিয়েছেন শ্রীলেখা। ছবি দেখে বোঝা যাচ্ছে তাঁর পরনে রয়েছে রাতের পোশাক। সেই অবস্থাতেই ছবি তুলেছেন তিনি। ছবিটি শেয়ার করে অনুরাগীদের রাতের শুভেচ্ছা জানিয়েছেন শ্রীলেখা। বসা বাহুল্য, ছবিটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। নেটিজেনরা হতবাক হয়ে গিয়েছে এই শ্রীলেখার এই রূপ দেখে। অনেকে প্রশংসা করেছেন অভিনেত্রীর। আবার অনেকে সমালোচনাও করেছেন। তাদের মতে, এমন ‘উত্তেজক’ ছবি শেয়ার করা একেবারেই উচিত হয়নি শ্রীলেখার।

View this post on Instagram

Mathai noshto

A post shared by Sreelekha Mitra (@sreelekhamitraofficial) on

প্রসঙ্গত, শেষবার জি বাংলা সিনেমা অরিজিনালসের একট্ ছবিতে দেখা গিয়েছিল শ্রীলেখাকে। ছবির নাম, সুদক্ষিনার শাড়ি। এই ছবিতে সুদক্ষিনার চরিত্রে অভিনয় করেছিলেন শ্রীলেখা। জি বাংলা সিনেমা অরিজিনালসে দেখা গিয়েছে সুদক্ষিণার জীবনের গল্প। সে বাংলা অনার্সে ফার্স্ট ক্লাস। কিন্তু তার শিক্ষাগত ডিগ্রি কোনও কাজেই লাগে না বিয়ের পর। বাড়িতে সংসারের হাল ধরতে হয় তাকে। স্বামী, সন্তান, ননদ, শ্বশুর-শাশুড়ির চাহিদা-আবদারের জাঁতাকলে পিষতে থাকে তার জীবন। অধরা রয়ে যায় সুদক্ষিণার সাংবাদিক হওয়ার স্বপ্ন।

Back to top button
Close
Close