টাইমলাইনবিনোদন

লন্ডনে দেখা ‘প্রিয় মানুষ’এর সঙ্গে, সৌরভের সঙ্গে একান্তে সময় কাটালেন শ্রীময়ী

বাংলাহান্ট ডেস্ক: লন্ডনে সৌরভ গঙ্গোপাধ‍্যায়ের (Sourav Ganguly) চারপাশে তারকাদের ঢল। কিছুদিন আগে তারকা বিধায়ক সোহম চক্রবর্তী এবং তাঁর স্ত্রীর সঙ্গে দেখা হয়েছিল তাঁর। এবারে দেখা অভিনেত্রীর সঙ্গে। শ্রীময়ী চট্টরাজ (Sreemoyee Chattoraj), যিনি রাজ‍্যের শাসক দলেরও বেশ ঘনিষ্ঠ। লন্ডনে গিয়ে হঠাৎই ‘মহারাজ’ এর সঙ্গে দেখা। সুযোগের সদ্ব‍্যবহার করতে ছাড়লেন না শ্রীময়ী।

লন্ডনে পড়াশোনা করছেন সৌরভ কন‍্যা সানা। স্ত্রী ডোনা গঙ্গোপাধ‍্যায় লন্ডন-কলকাতা ঘুরতেই থাকেন। সৌরভ নিজেও সময় পেলেই চলে যান সেখানে। এখন যেমন লন্ডনে ছুটি কাটাচ্ছেন তিনি‌। কাকতালীয় ভাবে শ্রীময়ীও রয়েছেন সেখানে। হঠাৎই রাস্তায় দেখা ‘দাদা’র সঙ্গে।


ব‍্যস, সৌরভকে নিয়ে তিনি ঢুকে পড়েন এক ক‍্যাফেতে। উষ্ণ কফিতে চুমুক দিতে দিতে চলে আড্ডা। সঙ্গে টুকটাক সেলফি। কালো জিন্স টিশার্ট আর কালো ওভারকোট পরেছিলেন শ্রীময়ী। সৌরভের পরনেও ধূসর জিন্স, নীল টিশার্ট আর নীল ওভারকোট। সঙ্গে মাথায় নীল টুপি।

ছবিগুলি শেয়ার করে শ্রীময়ী লিখেছেন, ‘হঠাৎ করে প্রিয় মানুষটার সঙ্গে দেখা। সত‍্যিই কী ভাল মানুষ!’ ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। কেউ কেউ আবার শ্রীময়ীর সঙ্গেও লন্ডনে সাক্ষাতের ইচ্ছা প্রকাশ করেন।

প্রসঙ্গত, অভিনয়ের পাশাপাশি রাজনীতির জগতেও অবাধ বিচরণ শ্রীময়ীর। সক্রিয় ভাবে রাজনীতির সঙ্গে যুক্ত না হলেও রাজ‍্যের শাসক দলের বিভিন্ন সভা, অনুষ্ঠানে দেখা যায় তাঁকে। ২১ জুলাইয়ের অনুষ্ঠানে মুষলধারায় বৃষ্টি মাথায় নিয়েও মঞ্চে বসেছিলেন শ্রীময়ী। সঙ্গে ছিলেন বিধায়ক অভিনেতা কাঞ্চন মল্লিক।

কাঞ্চনের সঙ্গে শ্রীময়ীর সম্পর্কের গুঞ্জন অনেক দিন ধরেই শোনা যাচ্ছে। এক সময়ে দুজনের বিরুদ্ধে পরকীয়ার অভিযোগ তুলেছিলেন কাঞ্চন জায়া পিঙ্কি বন্দ‍্যোপাধ‍্যায়। মাঝে কিছুদিন একে অপরকে এড়িয়ে গেলেও এখন আবার একসঙ্গে ছবি তোলা শুরু করেছেন কাঞ্চন শ্রীময়ী।

Related Articles