টাইমলাইনবিনোদন

বিয়ের দিনই পালালো কনে! মিঠাইয়ের জন‍্য নীপার বদলে রাতুলের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছে শ্রীতমা

বাংলাহান্ট ডেস্ক: মিঠাই (mithai) সিরিয়ালটি শুরু হয়েছে খুব বেশিদিন হয়নি, অথচ এরই মধ‍্যে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে গিয়েছে এই জি বাংলার এই নতুন সিরিয়াল। একেবারে প্রাইম টাইম, রাত আটটায় জি বাংলায় সম্প্রচারিত হয় মিঠাই। ময়রার বাড়ির মেয়ে, ময়রার বাড়ির বৌ মিষ্টি মিঠাই হল সিরিয়ালের মূল চরিত্র।

তবে মিঠাই যতটা মিষ্টি ও প্রাণখোলা মেজাজের, ততটাই গম্ভীর প্রকৃতির তাঁর স্বামী তথা মোদক বাড়ির ছেলে সিদ্ধার্থ ওরফে সিড। সিডের চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। অপরদিকে মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু। উচ্ছে বাবু মিঠাইয়ের টক মিষ্টি প্রেম কাহিনি প্রতি সপ্তাহেই তুঙ্গে তুলছে টিআরপি।


সিরিয়াল শুরু হওয়ার সময় থেকেই বিয়েবাড়ির আমেজ ঘিরে রয়েছে মোদক বাড়িকে। এই মুহূর্তে মোদক বাড়ির সর্ব কনিষ্ঠ সদস‍্যা নীপার বিয়ে দেখানো হচ্ছে সিরিয়ালে। রাতুলের সঙ্গে অনেক আগে থেকেই ঠিক হয়ে রয়েছে নীপার বিয়ে। কিন্তু শেষ মুহূর্তে এক বড়সড় গোল বেঁধেছে মোদক বাড়িতে।

আদিত‍্য আগরওয়ালের প্ররোচনায় লন্ডন যাবে বলে বিয়ের দিনই বাড়ি ছেড়ে পালায় নীপা। মিঠাইকে সঙ্গে নিয়ে পার্লারে সাজতে গিয়ে সবার চোখে ধুলো দিয়ে সেখান থেকে পালিয়ে যায় সে। এদিকে মোদক বাড়িতে সবকিছু জানাজানি হয়ে যাওয়ায় রাতুলের মা বেঁকে বসেন নীপার সঙ্গে ছেলের বিয়ে দিতে।

এরপরেই সিরিয়ালে এসেছে বড়সড় টুইস্ট। নীপা পালিয়ে যাওয়ায় বাধ‍্য হয়ে সিদ্ধার্থর বোন শ্রীতমা রাজি হয় রাতুলকে বিয়ে করতে। গত এপিসোডেই এমন কিছু ঘটার আভাস পাওয়া গিয়েছিল। পরবর্তী এপিসোডেই দর্শকদের জন‍্য অপেক্ষা করছে এই টুইস্ট‌।

তবে এই পরিবর্তনে বেশ খুশিই মিঠাই এর দর্শকরা। প্রথম থেকেই তাদের বক্তব‍্য ছিল রাতুলের সঙ্গে নীপাকে ঠিক মানায় না। দুজনের পছন্দও অনেক আলাদা। বরং রাতুলের সঙ্গে শ্রীতমার বেশ মিল রয়েছে। তাই শেষমেষ রাতুলের সঙ্গে শ্রীতমার বিয়ে হচ্ছে দেখে বেশ খুশি দর্শকরা।

Related Articles

Back to top button