অন্যান্য খেলাধুলাখেলাটাইমলাইন

বিহার বিধানসভায় বিজেপি শিবিরে ফুল ফোটালেন অর্জুন পুরস্কারজয়ী শুটার শ্রেয়সী সিং

বাংলা হান্ট ডেস্কঃ রাজনীতির ময়দানে নেমে শুরুতেই বাজিমাত করলেন সোনাজয়ী শুটার শ্রেয়সী সিং (Sreyasi singh)। বিহার বিধানসভায় বিজেপির টিকিটে লড়াই করেছিলেন শ্রেয়শী সিং এবং তিনি জিতলেন। এই শ্রেয়শী সিং কমনওয়েলথ গেমসে সোনা ও রুপা এবং এশিয়ান গেমসে ব্রোঞ্জ পদক জিতেছিলেন। এবার রাজনীতির ময়দানেও ফুল ফোটালেন তিনি।

এই 29 বছর বয়সী সোনাজয়ী শুটার বিহারের জামুই বিধানসভা কেন্দ্র থেকে বিজেপির টিকিটে লড়াই করেছিলেন। 79603 ভোট পেয়ে আরজেডি-র বিজয় প্রকাশকে হারিয়ে নির্বাচিত হয়েছেন শ্রেয়শী সিং। এই বিধানসভা কেন্দ্র থেকেই শ্রেয়শী সিং এর বাবা তথা প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী দ্বিগবিজয় সিং তিনবার নির্বাচিত হয়েছিলেন।

এই ট্রাপ শুটার শ্রেয়সী সিং 2014 সালে এশিয়ান গেমসে ব্রোঞ্চ জিতেছিলেন। সেই বছরই কমনওয়েলথ গেমসে রুপো জেতেন তিনি। তারপর 2018 সালে এক অন্য ভূমিকায় ফিরে আসেন শ্রেয়শী, গোল্ড কোস্ট কমনওয়েলথ গেমসে সোনা জিতে নেন তিনি। সেই বছরই অর্থাৎ 2018 সালে অর্জুন পুরস্কার সম্মানে সম্মানিত হন শ্রেয়শী সিং। এবার রাজনীতির ময়দানে নেমেও বাজিমাত করলেন তিনি। প্রথমবার নির্বাচনে দাঁড়িয়েই পদ্মশিবিরে ফুল ফোটালেন শ্রেয়শী। বর্তমানে তিনি জামুইয়ের বিধায়ক।

Back to top button