ছবিটাইমলাইনবিনোদন

বাড়ির লক্ষ্মী পুজোয় ধুতি পাঞ্জাবি থেকে ক‍্যাজুয়াল লুক, চিনতে পারছেন বাংলা সিরিয়ালের ‘শ্রীরামকৃষ্ণ’কে?

বাংলাহান্ট ডেস্ক: বাংলা টেলিভিশন সিরিয়ালের (bengali serial) তালিকায় অন‍্যতম জনপ্রিয় হল করুণাময়ী রানি রাসমণি (rani rasmoni)। সর্বাধিক টিআরপির তালিকায় প্রথম দিকেই থাকে এই জনপ্রিয় সিরিয়াল। আর হবে নাই বা কেন। ধারাবাহিকে ঐতিহাসিক কাহিনিকে যেমন সুন্দর ভাবে তুলে ধরা হয়েছে তেমনি অসাধারন প্রত‍্যেক শিল্পীর অভিনয়।

বিশেষত রানি রাসমণি অর্থাৎ দিতিপ্রিয়া রায় এবং রামকৃষ্ণ অর্থাৎ সৌরভ সাহার (saurav saha) অভিনয় বিশেষ ভাবে নজর কেড়েছে দর্শকদের। দিতিপ্রিয়ার তুলনায় সৌরভ ইন্ডাস্ট্রিতে অনেক বেশি নতুন। কিন্তু ইতিমধ‍্যেই তাঁর অভিনয় প্রতিভা দর্শকদের মন ছুঁয়ে গিয়েছে। রানি রাসমণি সিরিয়ালের রামকৃষ্ণের প্রশংসাতেই ব‍্যস্ত সকলে।


সৌরভের অভিনয় শৈলীর দৌলতেই যে সিরিয়ালের জনপ্রিয়তা অনেকাংশে বেড়েছে তা স্বীকার করছেন অনেকেই। ইতিমধ‍্যেই সৌরভের নামে বেশ কয়েকটি ফ‍্যানপেজও খোলা হয়ে গিয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। অনুরাগীদের বক্তব‍্য, বহুদিন পর এমন প্রাণবন্ত অভিনয় দেখা গিয়েছে বাংলা সিরিয়ালে। শ্রীরামকৃষ্ণের চরিত্রটাকে সত‍্যিই অনবদ‍্য ভাবে ফুটিয়ে তুলেছেন সৌরভ।

তবে পর্দার বাইরেও সৌরভের নিজস্ব জগৎ রয়েছে। আর সেই জগৎ জুড়ে রয়েছে তাঁর স্ত্রী ও ছোট্ট পুত্র সন্তান। অভিনয়ের ফাঁকে পরিবারের জন‍্যও ঠিক সময় বের করে নেন তিনি। এই যেমন পুজোর ছুটিতে শুটিং বন্ধ থাকায় সেই সুযোগটা নষ্ট হতে দেননি সৌরভ। সপরিবারে চলে গিয়েছিলেন শান্তিনিকেতন। একগুচ্ছ ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেতা।

View this post on Instagram

With @susmita.suss at Purulia Jaychandi pahar

A post shared by Sourav Saha (@sourav_saha6) on

View this post on Instagram

#aboutyesterday #familytime #zoo #fun @susmita.suss

A post shared by Sourav Saha (@sourav_saha6) on

শুধু তাই নয়, লক্ষ্মীপুজোয় ধুতি পাঞ্জাবি পরে স্ত্রীর সঙ্গে ক‍্যামেরাবন্দি হন সৌরভ। সোশ‍্যাল মিডিয়ায় ছবিগুলি শেয়ার করা মাত্রই ভাইরাল হয়ে গিয়েছে। এছাড়া রানি রাসমণির শুটিং সেট থেকে নানা দৃশ‍্যের ছবিও সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে শেয়ার করতে থাকেন সৌরভ সাহা।

Back to top button