fbpx
টাইমলাইনবিনোদন

বিয়ের পর মিথিলাকে সৃজিতের প্রথম উপহার তিন কোটির গাড়ি! কী বললেন পরিচালক?

বাংলাহান্ট ডেস্ক: টলিউডে যেসব তারকাদের নিয়ে প্রায়ই গুঞ্জন শোনা যায় তাঁদের মধ্যে অন্যতম হলেন পরিচালক সৃজিত মুখার্জি। সম্প্রতি বাংলাদেশি অভিনেত্রী তথা সমাজকর্মী রাফিয়াথ রশিদ মিথিলার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন পরিচালক। তাঁদের বিয়ের আগে থেকেই নানা গুঞ্জন শোনা যাচ্ছিল। বিয়ের পরেও অব্যাহতি পেলেন না সৃজিত-মিথিলা। শোনা গিয়েছে, স্ত্রী মিথিলাকে তিন কোটি টাকা দামের একটি বিলাসবহুল গাড়ি উপহার দিয়েছেন সৃজিত।

এই তথ্য কানে গিয়েছে খোদ সৃজিতেরও। তাঁর কী মত এই বিষয়ে? কতটা সত্যি এই কথাটা?  আদৌ কি তিনি এমন উপহার দিয়েছেন মিথিলাকে?  অবশেষে মুখ খুললেন তিনি। নিজের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে এই বিষয়ে একটি পোস্ট শেয়ার করে তিনি লেখেন, ‘আমার জীবনের সবচেয়ে এক্সপেনসিভ গুজব’।

হ্যাঁ, গুজবই বটে। আর তা জানিয়ে দিয়েছেন সৃজিত নিজেই। মিথিলাকে তিন কোটি টাকার কোনও গাড়িই উপহার দেননি পরিচালক। বলা বাহুল্য এমন গুজবে বেশ মজাই পেয়েছেন তিনি।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই নানা কারণে সংবাদ শিরোনামে রয়েছেন সৃজিত মুখার্জি। প্রথমে হঠাৎ করেই কাউকে না জানিয়ে বিয়ে সেরে ফেললেন। বিয়ের রেশ কাটতে না কাটতেই স্ত্রীকে নিয়ে পাড়ি দিলেন আল্পসের দেশ সুইজারল্যান্ডে, মধুচন্দ্রিমার উদ্দেশ্যে। তারপর দেশে ফিরেই শ্বশুরবাড়ি বাংলাদেশ গিয়ে জমিয়ে ভূরিভোজ করলেন। সেই ভূরিভোজের মেনু নিয়েও আবার শুরু হয় বিতর্ক। হিন্দু হয়ে গোমাংস খাওয়ার জন্য সৃজিতকে আক্রমণ করে বসেন নেটিজেনদের একাংশ। অবশ্য তাদের নিজের মতো করেই জবাব দিয়েছেন সৃজিত। উল্লেখ্য, সৃজিত পরিচালিত বাইশে শ্রাবণ ছবির সিকুয়েল ‘দ্বিতীয় পুরুষ’ রয়েছে মুক্তির অপেক্ষায়।

Back to top button
Close
Close