টাইমলাইনবিনোদনভিডিও

১৫ বছর পর নাচলেন মিথিলা, মুগ্ধ চোখে দেখলেন সৃজিত

বাংলাহান্ট ডেস্ক: গতকাল ছিল ২৫শে বৈশাখ। অন‍্যান‍্য বছরের মতো আড়ম্বর না হলেও লকডাউন মেনে বাড়িতে বসেই কবিপ্রণাম সেরেছেন রবীন্দ্রানুরাগীরা। এপার বাংলা ওপার বাংলা দুদিকেই দৃশ‍্যটা একই। এদিনই পরিচালক সৃজিত মুখার্জির (srijit mukherjee) স্ত্রী রাফিয়াথ রশিদ মিথিলা (rafiath rashid mithila) সোশ‍্যাল মিডিয়ায় নাচের ভিডিও শেয়ার করেন। আর সেই ভিডিও দেখে মুগ্ধ সৃজিত।

mithila srijit compressor Bangla Hunt Bengali News
রবীন্দ্রজয়ন্তী উপলক্ষে এদিন নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে একটি নাচের ভিডিও পোস্ট করেন মিথিলা। ‘মন মোর মেঘের সঙ্গী’ গানের তালে নাচতে দেখা যায় তাঁকে। ক‍্যাপশনে মিথিলা লিখেছেন, ‘প্রায় ১৫ বছর পরে নাচলাম। আমার ভারত মাতা (মানে আমার শাশুড়ি) সুমিতা দেবীর শ্রীময়ী ক্লাবের রবীন্দ্র জয়ন্তীর ভারচুয়াল অনুষ্ঠানের জন‍্য। ১৫ বছর লম্বা সময়। আশা করি ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন সবাই। সকলকে রবীন্দ্র জয়ন্তীর শুভেচ্ছা। ‘

ভিডিওটি নিজের টুইটার হ‍্যান্ডেলে শেয়ার করেছেন গুণমুগ্ধ সৃজিত। ক‍্যাপশনে লিখেছেন, ‘মাইয়া দেহি এইডাও পারে’। বাংলাদেশী অভিনেত্রী মিথিলাকে এতদিন গায়িকা ও সমাজকর্মী হিসাবেই দেখে এসেছেন সকলে। তাই তিনি যে এত ভাল নাচতেও পারেন তা জানা ছিল না অনুরাগীদের।

কিছুদিন আগেই মৈনাক ভৌমিক পরিচালিত ‘মাছ মিষ্টি অ্যান্ড মোর’ ছবির গান নিজে গিটার বাজিয়ে গেয়ে শোনান মিথিলা। গানটি লিখেছিলেন সৃজিত মুখার্জি।

প্রসঙ্গত, গত বছরের শেষে বিবাহ বন্ধনে আবদ্ধ হন পরিচালক সৃজিত মুখার্জি ও বাংলাদেশি অভিনেত্রী তথা সমাজকর্মী রাফিয়াথ রশিদ মিথিলা। মাত্র কিছুদিনই স্বামীকে কাছে পেয়েছিলেন মিথিলা। তারপরেই বিচ্ছেদ। কারন, সারা বিশ্ব জুড়ে ছড়িয়ে পড়া করোনার ত্রাস। দুজনে আপাতত আটকে রয়েছেন দুই দেশে। তাই ভিডিও কলের মাধ‍্যমেই স্ত্রী ও মেয়ের সঙ্গে যোগাযোগ রাখছেন সৃজিত মুখার্জি।

Back to top button